আমাদের কমিউনিটিএডিটর্স পিকসধর্মমানবিক কার্যক্রম/ চ্যারিটি

বাংলাদেশ রিজেনারেশন ট্রাষ্ট ইউকের উদ্যোগে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা সম্পন্ন

বাংলাদেশ রিজেনারেশন ট্রাষ্ট ইউকের উদ্যোগে সফলভাবে সম্পন্ন হলো কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা এবং বিগ ফ্যামেলি ইফতার। গত ১ জুন শুক্রবার ইস্ট লন্ডনের ইম্প্রেশন ইভেন্ট হলে আয়োজিত এই প্রতিযোগিতায় অংশ নেন প্রায় শতাধিক প্রতিযোগি। বিভিন্ন স্কুল, ইভিনিং মাদ্রাসায় পড়–য়া শিক্ষার্থীরা এই প্রতিযোগিতায় সুললিত কন্ঠে মহাগ্রন্থ আল কোরআন তেলাওয়াত করেন।
বিকেল ৮টা থেকে শুরু হওয়া এই প্রতিযোগিতায় প্রতিযোগিদের অভিভাক, কমিউনিটির বিশিষ্টজনসহ প্রায় আড়াই শতাধিক মানুষ সরাসরি হলে উপস্থিত হয়ে কোরআন তেলাওয়াত শুনেন। এতে বিচারকের দায়িত্ব পালন করেন শেখ সউদ নাফি আল এনেজি, শাইখ আহমদ আছিম নাবাউ, হাফিজ আব্দুল ওয়াছিফ ও হাফিজ মুহাম্মদ কামার হোসাইন।
অনুষ্ঠানের শুরুতে সকলকে স্বাগত জানান বিআরটিইউকের চেয়ার নাজির আলী। মুস্তফা হোসাইনের পরিচালনায় এতে উপস্থিত ছিলেন, বিআরটিইউকের সেক্রেটারী এহিয়া আলকাছ মিয়া, ট্রেজারার তালিব উদ্দিন, নির্বাহী সদস্য মঈন উদ্দিন আনছার, আলম শেখ, কামাল আহমেদ, মুহাম্মদ চাঁন মিয়া, নজরুল হক ও ইব্রাহিম আলী।
পরে বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ী প্রতিযোগিদের হাতে সার্টিফিকেট ও পুরস্কার তুলে দেন অতিথিরা। অনুষ্ঠানে সংগঠনের পক্ষ থেকে ফান্ড রেইজ করা হয়। এই সংগ্রহিত অর্থ বাংলাদেশের দারিদ্র বিমোচন, শিক্ষা এবং স্বাস্থসেবা খাতে ব্যয় করা হবে।
বৃটিশ বাংলাদেশী একঝাঁক তরুনদের দ্বারা পরিচালিত বাংলাদেশ রিজেনারেশন ট্রাষ্ট ইউকে গত ১০ বছর ধরে মানুষের কল্যানে কাজ করে আসছে। অতীতে দেশের গরিব অসহায় মানুষের পাশে দাড়িয়েছে সংগঠনটি। এসব মহত কাজের ধারাবাহিকতা বজায় রাখতে সকলের সহযোগিতা কামনা করা হয়েছে।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close