মানবিক কার্যক্রম/ চ্যারিটি

রোহিঙ্গা শরনার্থীসহ দেশের বিভিন্ন স্থানে ঈদ সামগ্রি বিতরন করছে যুক্তরাজ্য ভিত্তিক চ্যারিটি সংস্থা আল ফালাহ

দেশের অসহায় দরিদ্র মানুষের মাঝে ঈদ সামগ্রি বিতরন করছে যুক্তরাজ্য ভিত্তিক চ্যারিটি সংস্থা আল ফালাহ। সংগঠনের উদ্যোগে ধারাবাহিক চ্যারিটি কার্যক্রমের অংশ হিসেবে সোমবার জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়নের প্রায় ১৩০০ মানুষের হাতে তুলে দেওয়া চাল, ডাল, তৈল, চিনি, ময়দাসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রি।
খাদ্য সামগ্রি বিতরন উপলক্ষে সোমবার মিরপুরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আল ফালাহ‘র চেয়ারম্যান, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা আবু মিয়ার সভাপতিত্বে ও জগন্নাথপু উপজেলা যুবদলের যুগ্ম সম্পাদক এম এম সোহেলের পরিচালনায় এতে উপস্থিত ছিলেন মিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বড়কাপন এলাকার সমাজসেবী আবুল কালাম, বিশিষ্ট ক্যাটারার্স যুক্তরাজ্য প্রবাসী আব্দুল মুমিন খান ও উসমানী নগরের বড় হাজী পুর গ্রামের বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব আব্দুল শহিদ।
এর আগে গত ৮ জুন শুক্রবার সিলেট নগরীর কুয়ারপার এলাকায় প্রায় ১০০টি পরিবারের মধ্যে ঈদ সামগ্রী এবং নগদ অর্থ প্রদান করা হয়। আরিফ আহমদ শাহাদাত আহমেদ এবং আবুল খানের সার্বিক পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এবং গোলাপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান হুমায়ূন ইসলাম কামাল। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল ফালাহ ইসলামিক সেন্টারের চেয়ারম্যান আবু মিয়া।
এদিকে মঙ্গলবার কক্সবাজারের অসহায় রোহিঙ্গাদের মাঝেও ত্রান সামগ্রি বিতরন করবে আল ফালাহ। সংগঠনের চেয়ারম্যান আবু মিয়ার নেতৃত্বে একটি ঠিম কক্সবাজারের কুতুপালং শরনার্থী শিবির পরিদর্শন করবে।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close