আমাদের কমিউনিটিইংল্যান্ডটপ স্টোরিজ

নিউবারী পার্কে সাবেক স্বামীর গুলিতে গর্ভবতী মহিলা খুন

ইস্ট লন্ডনের নিউবারী পার্ক এলাকায় এক মহিলাকে গুলি করে হত্যা করেছে দুবৃর্ত্ত। নিহত মহিলা ৮ মাসের অন্ত:সত্তা ছিলেন। গত সোমবার সকাল আনুমানিক ৭টা ৪০ মিনিটের সময় এই ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ৫০ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। তাকে বৃহস্পতিবার ওল্ড বেইলি কোর্টে হাজির করা হবে।
জানাগেছে, সোমবার সকালে নিজ ঘরে প্রবেশ করে ৫ সন্তানের মা সানা মোহাম্মদকে তার সন্তানদের সামনেই হত্যা করে সাবেক স্বামী। ৩৫ বছর বয়সী সানার পেটে আট মাসের বাচ্চা ছিল। ঘটনার সাথে সাথে বর্তমান স্বামী ইমতিয়াজ মোহাম্মদ পুলিশ ডাকেন। হাসপাতালে ডাক্তাররা জরুরী ভিত্তিতে অপারেশন করে পেটের বাচ্চাকে বাঁচাতে পারলেও মাকে বাঁচাতে পারেননি। সকাল ১১টার দিকে মৃত্যুবরণ করেন সানা।
পুলিশ ঘটনাস্থল থেকে সানার ঘাতককে গ্রেফতার করেছে। ৫০ বছর বয়সী ঘাতককে মঙ্গলবার বার্কিংসাইড ম্যাজিস্ট্রেইট কোর্টে হাজির করে সানা মোহাম্মদ হত্যার দায়ে অভিযুক্ত করে। বৃহস্পতিবার তাকে ওল্ডবেইলি কোর্টে হাজির করার কথা রয়েছে। এই হত্যার দায়ে আর কাউকে খোঁজছে না পুলিশ।
এদিকে বিভিন্ন সুত্রে জানা গেছে, ঘাতক রামানজ উমাতাল্লাগাডো সানা মোহাম্মাদের আগের স্বামী। তাদের ১৭, ১৫, ১২ বছর বয়সী তিন সন্তান রয়েছে। আগে সানার নাম ছিল ডেভি উমাতাল্লাগাডো। তার সঙ্গে বিচ্ছেদের পর সাত বছর আগে পাকিন্তানি অরিজিন ইমতিয়াজ মোহাম্মদের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। ইমতিয়াজের সঙ্গে আট মাসের সন্তান সম্ভাবা ছাড়াও তাদের এক এবং চার বছর বয়সী দুই সন্তান রয়েছে।
০০০

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close