বিনোদন

প্রিয়াঙ্কা চোপড়া বিয়েতে ১৮ ফুট উঁচু কেক!

প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বিয়েকে ঘিরে একের পর এক নতুন তথ্য উঠে আসছে। এই তারকা জুটি ২ ডিসেম্বর যোধপুরের উমেদ ভবন প্যালেসে সাত পাকে বাঁধা পড়েন। হিন্দু রীতির আগে ‘নিকিয়াঙ্কা’ খ্রিষ্টান রীতি অনুযায়ী বিয়ে হয়। বিয়েকে ঘিরে অনেক গোপনীয়তা রাখা হয়। দীপবীরের বিয়ের মতো এই তারকা জুটির বিয়েতেও মোবাইল নিষিদ্ধ ছিল। কোনো ছবি যাতে ফাঁস না হয়, তাই এই সাবধানতা। তারপরও নতুন নতুন তথ্য উঠে এসেছে বলিউডের দেশি গার্লের সঙ্গে বিদেশি বয়ের বিয়েকে ঘিরে।

বিটাউনের এই রাজকীয় বিয়েতে প্রিয়াঙ্কা ও নিকের নিকট আত্মীয় ও বন্ধুরা উপস্থিত ছিলেন। জানা গেছে, বিয়ের মণ্ডপ নাকি ৪০ ফুট উঁচু ছিল। এই মণ্ডপেই প্রিয়াঙ্কা-নিক মালাবদল করেন। এই বিয়েকে ঘিরে আরও একটি মজার খবর উঠে এসেছে। নিক আমন্ত্রিতদের খাওয়াদাওয়ার জন্য বিশেষ ব্যবস্থা করেন। তিনি দুবাই আর কুয়েত থেকে তার ব্যক্তিগত শেফদের ডেকে পাঠান। এ ছাড়া তাজ হোটেলের ৫০ জনের বেশি শেফের দায়িত্ব ছিল অতিথিদের সুস্বাদু খাবার পরিবেশনের। দুবাই ও কুয়েতের শেফেরা বর–কনের জন্য ১৮ ফুট উচ্চতার কেক তৈরি করেন। দুই শতাধিক অতিথি আমন্ত্রিত ছিল নিকিয়াঙ্কার বিয়েতে।

নিকের ব্যক্তিগত শেফ বিয়ের আগে সারা শহর ঘুরে স্থানীয় মসলা এবং যোধপুরের সাবেকি খাবারের ব্যাপারে তথ্য সংগ্রহ করেন। নিকের এই শেফ যোধপুরের বিখ্যাত পাঞ্জাবি চিকেন কর্নারে যান। এই খাবারের দোকানের মালিক জানান, নিকের শেফ মারওয়াড়ের মসলাদার বিভিন্ন খাবার এবং ননভেজ খাবারের ব্যাপারে প্রচুর তথ্য সংগ্রহ করেছেন।

বিয়েতে রান্না থেকে শুরু করে তা পরিবেশন পর্যন্ত বিশেষ খেয়াল রাখা হয়। প্রিয়াঙ্কা ও নিক গতকাল সোমবার দিল্লির উদ্দেশে উড়ে গেছেন। দিল্লির এক পাঁচতারা হোটেলে তাঁদের বিয়ের প্রথম রিসেপশন হবে। এই রিসেপশনে সম্ভবত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি উপস্থিত থাকবেন। নিকিয়াঙ্কার বিয়ের দ্বিতীয় রিসেপশন হবে মুম্বাইয়ে।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close