আমাদের কমিউনিটি

লন্ডন বাংলা প্রেসক্লাবের নির্বাচন ২৭ জানুয়ারী

লন্ডন বাংলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন আগামী ২৭ জানুয়ারী রবিবার পূর্ব লন্ডনের ইম্প্রেশন হলে অনুষ্ঠিত হবে। নির্বাচনে অংশ নিতে আগ্রহী প্রার্থীদের আগামী ৯ জানুয়ারী বুধবার বিকাল ৫ টা থেকে ৮টার মধ্যে নমিনেশন ফরম জমা দিতে হবে। নমিনেশন প্রত্যাহারের শেষ তারিখ ১২ জানুয়ারী এবং বৈধ প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে ১৪ জানুয়ারী সোমবার।
ব্রিটেনে বাংলা মিডিয়ার সংবাদ কর্মীদের নিয়ে সংগঠন লন্ডন বাংলা প্রেসক্লাব ইতিমধ্যে এ বিষয় ক্লাবের সকল সদস্যদের ই-মেইল দেয়া হয়েছে। জানা যায়, ২৭ জানুয়ারী প্রথমে এজিএম অনুষ্ঠিত হবে দুপুর ১২টা থেকে। ভোট গ্রহন ২টা ৩০ মিনিট থেকে শুরু হয়ে শেষ হবে সন্ধ্যা ৬টায়। রাত ১১টার মধ্যে পূর্ণাঙ্গ ফলাফল পাওয়া যাবে বলে আশাবাদী কর্তৃপক্ষ।
নির্বাচনে বিগত বছরের ন্যায় এবারো দুটি অংশ নিচ্ছে। একটি গ্রুপের নেতৃত্ব দিচ্ছেন বর্তমান সভাপতি সৈয়দ নাহাস পাশা, ট্রেজারার আ স মাসুম। অন্য গ্রুপে নেতৃত্ব দিচ্ছেন সভাপতি প্রার্থী সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী ও বর্তমান সাধারণ সম্পাদক মোহাম্মদ জুবায়ের। আগামী ৯ জানুয়ারীর পরেই জানা যাবে কোন গ্রুপে থেকে কে কে প্রার্থী হচ্ছেন।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close