খেলাধুলা

লন্ডনের বেডমিন্টনে হিলালপুরের ক্যারল ও শাহান চ্যাম্পিয়ন

লন্ডন ৩রা জানুয়ারী ২০১৯: তাকওয়া বেডমিন্টন ক্লাব অভ্যন্তরীণ ডাবল বেডমিন্টন টুর্নামেন্ট ২০১৮ সফলভাবে সম্পন্ন হয়েছে। দু‘দিন ব্যাপী দ্বৈত এই টুর্নামেন্ট গত ৫ ও ৬ ডিসেম্বর ২০১৮ বুধবার ও বৃহস্পতিবার ইস্ট লন্ডনের মাইলান্ড স্পোর্ট্স সেন্টারে অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবারের ফাইনাল খেলায় চাঁন মিয়া ও মোহাম্মদ আব্দুল মুনিম জাহেদী ক্যারল জুটি, জুনেদ আহমেদ ও আব্দুল আসাদ জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে।

এদিকে অপর একটি খেলা ৯ ডিসেম্বর ২০১৮ রোববার বিপুল উৎসাহ ও উদ্দীপনার মাধ্যমে সুন্দর ও সফল ভাবে সমাপ্ত হলো লুটন মুসলিম এসোসিয়েশন এর দৈত ব্যাডমিন্টন টুর্নমেন্ট ২০১৮ লুটন স্পোর্টস ভিলেজ, বাটারফিল্ড গ্রিন রোডে অবস্থিত বিশাল স্পোর্টস সেন্টারে মিল্টনকিন্স ও লুটন থেকে আগত ৪০ জন খেলোয়াড় এই খেলায় অংশ গ্রহন করে । ফাইন্যাল খেলায় তারেক হাসান ও মাহবুবুর রহমান শাহান জুটি, তাজ উদ্দিন ও হাফিজ শহীদ আহমেদকে পরাজিত করে চাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেন. উভয় খেলার দুই চ্যাম্পটিয়ান মোহাম্মদ আব্দুল মুনিম জাহেদী ক্যারল ও মাহবুবুর রহমান শাহান দুই জনের দেশের বাড়ী সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের ঐতিহ্যবাহি হিলালপুর গ্রামে.

তাদের কে অভিনন্দন জানান ইউরো বাংলা, লন্ডন বাংলা, লন্ডন এডুকেশন ট্রাস্ট, স্টারলাইট একাডেমি, জালালাবাদ এসোসিয়েশন ইউকে, গ্রেটার সিলেট ইসলামিক সোসাইটি, গোলাপগঞ্জ কমিউনিটি ট্রাস্ট, ফুলবাড়ী ইউনিয়ন সোসাইটি ইউ কে’, তাকওয়া বেডমিন্টন ক্লাব ও লুটন মুসলিম এসোসিয়েশন এর নেতৃবৃন্দ.

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আরও দেখুন...

Close
Close