ফিচার

২০১৯ সম্পর্কে অদ্ভুত কিছু ভবিষ্যদ্বাণী

২০১৯ সম্পর্কে অদ্ভুত কিছু ভবিষ্যদ্বাণী দিয়েছেন নিকোলাস আউজুলা নামে এক যুবক। তিনি নিজেকে ‘সাইকিক অ্যাস্ট্রোলজার’ হিসেবে পরিচয় দেন। এছাড়া তিনি দাবি করেন, বিগত জন্মে তিনি মিশরের রানি ছিলেন। এ জন্মে তিনি নিকোলাস আউজুলা নামে পৃথিবীতে এসেছেন।

জানা যায়, ৩৩ বছর বয়সী নিকোলাস লন্ডনে বসবাস করছেন। ‘অতিলৌকিক ক্ষমতাধর’ হিসেবে তিনি খুবই জনপ্রিয়। তিনি জানান, বেশ কয়েকটি পূর্বজন্মকে মনে করতে পারেন তিনি। এছাড়া ভবিষ্যতের ইঙ্গিত পান বলে দাবি করেছেন।

সম্প্রতি ২০১৯ সম্পর্কে কিছু ভবিষ্যদ্বাণী করেছেন নিকোলাস। তবে নিকোলাসের ভবিষ্যদ্বাণীগুলো মূলত সেলিব্রিটিদের ঘিরে। তিনি বলেন-

• ২০১৯ সালের বসন্তে প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলের কন্যাসন্তান জন্ম নেবে।

• গায়িকা টেলর সুইফট তাঁর এনগেজমেন্টের খবর জানাবেন।

• পপতারকা ম্যাডোনা সেবামূলক কাজের জন্য খুব খারাপভাবে সমালোচিত হবেন।

নিকোলাস জানান, ১৭ বছর বয়স থেকেই তিনি বিভিন্ন পূর্বজন্মের কথা মনে করতে পারেন। স্যাক্সন আমলে তিনি ইংল্যান্ডে এক ট্রান্সজেন্ডার সৈনিক ছিলেন। কখনও কখনও তিনি পশু হিসেবে জন্মে নিয়েছেন। তার মনে আছে, তিনি হরিণ ও সিংহ হিসেবে জন্ম নিয়েছিলেন।

এছাড়া তিনি একবার আফ্রিকার চিকিৎসক, একবার অটোমান সাম্রাজ্যের গুপ্তচর হিসেবে জন্মগ্রহণ করেছিলেন। তার সবচেয়ে বেশি মনে আছে, মিশরের রানি হিসেবে তার একবার জন্ম হয়েছিল।

তার ভবিষ্যদ্বাণীর সবচেয়ে বড় ঘটনা হচ্ছে, তিনি সিরিয়া-সংকটের দিনক্ষণ বলে দিয়েছিলেন। তার দাবি, তিনি স্বপ্নে ‘সিরিয়া’ শব্দটিকে দেখতে পান।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close