খেলাধুলা

কুমিল্লা অলআউট ৬৩ রানে

টস জিতে রংপুর রাইডার্সের বোলিংয়ে নামার সিদ্ধান্ত যে ভুল ছিল না, সেটা শুরুতেই বোঝা গেছে। তাদের দুর্দান্ত বোলিং আক্রমণের সামনে রীতিমতো নাজেহাল হয়ে পড়ে কুমিল্লা ভিক্টোরিয়ানসের ব্যাটিং লাইন। দলীয় মাত্র ১৮ রানেই পাঁচ টপঅর্ডার ব্যাটসম্যানকে হারিয়ে বসে। সে ধারাবাহিকতায় মাত্র ৬৩ রানে ইনিংস গুটিয়ে নেয় তামিম ইকবালের দল।

বিশেষ করে রংপুর অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা একাই প্রতিপক্ষ ব্যাটসম্যানদের জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছেন। সদ্য নির্বাচিত এই সংসদ সদস্য চার ওভার বল করে মাত্র ১১ রান খরচায় চার উইকেট তুলে নেন। আরেক পেসার শফিউল ইসলাম ও স্পিনার নাজমুল ইসলাম অপুও দুর্দান্ত বল করে কুমিল্লার ব্যাটিং লাইনকে একেবারেই উড়িয়ে দেন। শফিউল দুটি ও অপু তিন উইকেট পান।

কুমিল্লার পক্ষে সর্বোচ্চ সংগ্রহ পাকিস্তানি অলরাউন্ডার শহীদ আফ্রিদির। তিনি ১৮ বলে ২৫ রান নেন। আর অন্যরা ছিলেন আসা-যাওয়ার দলে। আর কেউই দুই অঙ্কের কোটায় পৌঁছাতে পারেননি।

রংপুর একাদশ : রিলে রুশো, ক্রিস গেইল, মোহাম্মদ মিঠুন, মেহেদী মারূফ, রবি বোপারা, বেনি হাওয়েল, ফরহাদ রেজা, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সোহাগ গাজী, শফিউল ইসলাম, নাজমুল ইসলাম।

কুমিল্লা একাদশ : তামিম ইকবাল, এভিন লুইস, ইমরুল কায়েস, স্টিভেন স্মিথ (অধিনায়ক), মেহেদী হাসান, শোয়েব মালিক, এনামুল হক বিজয়, শহিদ আফ্রিদি, মোহাম্মদ সাইফুদ্দিন, আবু হায়দার রনি, মোহাম্মদ শহিদ।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আরও দেখুন...

Close
Close