আমাদের কমিউনিটি

লন্ডনের কেমডেন কাউন্সিলে বসবাসরত প্রবাসীদের মধ্যে মতবিনিময় সভা

লন্ডনের কেমডেন কাউন্সিলে বসবাসরত প্রবাসীদের মধ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত। সভায় বক্তারা, কেমডেনে বসবাসরত বিশ্বনাথবাসীদের মধ্যে সুসম্পর্ক ও পারস্পরিক সম্পর্ক বজায় রাখার লক্ষ্যে নিজেদের মতপ্রকাশ এবং পারস্পরিক সম্পর্ক বিদ্যমান রাখতে একমত পোষণ করেন।

লন্ডনের কেমডেন কাউন্সিলে বসবাসরত বিশ্বনাথ এলাকার প্রবাসীদের মধ্যে ভালোবাসা ও পারস্পরিক সম্পর্ক সুদৃঢ় করনের লক্ষ্যে ৮ জানুয়ারী মঙ্গলবার লন্ডনের কুইন্স ক্রিসেন্টে এক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভার উদ্যোগেতাকে প্রশংসা ও ধন্যবাদ জানান উপস্থিত প্রবাসী ব্যক্তিবর্গ।

মুহিব উদ্দিন চৌধুরীর উদ্যোগে ও আলহাজ আনর মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন, মো: ময়নুল ইসলাম, মো: হিরণ মিয়া, মোহাম্মদ দৌলত হোসেন, আলহাজ ময়না মিয়া (আব্দুল করিম), আলকাছ আলী, মো: নূর আলী,হাফিজুর রহমান, আলহাজ আরশ আলী,মো: দুলাল উদ্দিন,এম আব্দুর রহমান,আলহাজ আব্দুল মুকিত চৌধুরী,নুরুজ আলী ও নুরুল ইসলাম। সভায় কেমডেন এলাকার বিশ্বনাথ প্রবাসীদের নিয়ে বিশ্বনাথ এসোসিয়েশন ইন কেমডেন নামে একটি সংগঠন গঠন করার জন্য সবাই উৎসাহ ও সম্মতি প্রকাশ করেন। সভায় পবিত্র কুরআন থেকে তেলওয়াত করেন ময়নুল ইসলাম। আগামী ২৮ জানুয়ারী পরবর্তী সভা আয়োজনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। আলোচনা সভায় বক্তারা একথা বলেন।সভা শেষে সবাই নৈশ ভুজে অংশ নেন।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close