বিনোদন

প্রীতি ম্যাচে অপু বিশ্বাস

প্রথমবারের মতো উৎসবমুখর পরিবেশে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) শুরু হয়েছে সেলেব্রিটি ব্যাডমিন্টন লীগ (সিবিএল)।

রবিবার সন্ধ্যায় প্রীতি ম্যাচ খেলে টুর্নামেন্টের উদ্বোধন করেন ঢালিউডের জনপ্রিয় তারকা অপু বিশ্বাস। এ সময় আরো উপস্থিত ছিলেন পরিচালক বদিউল আলম খোকন, শাহীন সুমন, অধরা খান, আরএফএল প্লাস্টিকসের হেড অব মার্কেটিং আরাফাতুর রহমান, সংগীত শিল্পী পূজাসহ অনেকে।

অপু বিশ্বাস বলেন, তারকাদের জন্য দারুণ একটি আয়োজন। আমার সহকর্মীরা খেলায় অংশ নিচ্ছে। সুন্দর একটি টুর্নামেন্ট হবে বলে আশা করছি। এ প্রতিযোগিতায় জয়ের জন্য লড়ছে মোট ১২টি দল। প্রথম খেলায় অংশ নেন চলচ্চিত্রের অভিনেতা আনিসুর রহমান মিলন, শিমুল খান, নিরব, ডন, সাঞ্জু জন, জয় চৌধুরী, নির্মাতা সাইফ চন্দন, কন্ঠশিল্পী কাজী শুভ, প্রত্যয় খান।

টুর্নামেন্টে আরো খেলবেন গায়ক আসিফ আকবর, ক্লোজ আপ ওয়ান তারকা লিজা, নায়ক ইমন, বাপ্পি চৌধুরী, প্রযোজক আবদুল আজিজ, সালমান মুক্তাদীর, শওকত আলী ইমন, রাজিব, আশিক, আহমেদ হুমায়ূন, পরিচালক শাহীন কবির টুটুল ও অপূর্ব রানা। ‘সাম্পান’ ও ‘পানসি’ এই দুটি গ্রুপে ভাগ করা হয়েছে ১২টি দলকে। আগামী ৩রা ফেব্রুয়ারি ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আরও দেখুন...

Close
Close