ইংল্যান্ডএডিটর্স পিকসখবরটপ স্টোরিজ

সিলেট টু লন্ডন সরাসরি ফ্লাইট চালু দাবীতে কাজ করার অঙ্গিকার

যুক্তরাজ্যস্থ টাওয়ার হ্যামলেট কাউন্সিলের স্পীকার কাউন্সিলার আয়াস মিয়ার আমন্ত্রণে কাউন্সিল অফিসে মতবিনিময় করলেন সম্প্রতি যুক্তরাজ্যে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার সাঈদা মুনা তাসনীম। গতকাল বিকেলে কাউন্সিলের মালব্যারি প্লেসের স্পীকার পার্লারে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
টাওয়ার হ্যামলেটের স্পীকার কাউন্সিলার আয়াছ মিয়ার সভাপতিত্বে ও সাবেক স্পীকার আব্দুল মুকিত চুন্নু এমবিই এর পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে যুক্তরাজ্যে নবনিযুক্ত বাংলাদেশী হাইকমিশনার সাইদা মুনা তাসনীম বলেন, সিলেট টু লন্ডন সরাসরি ফ্লাইট সহ প্রবাসী বাঙ্গালী কমিউনিটির যৌক্তিক দাবী সমুহ আদায়ে হাইকমিশন কমিউনিটিকে সাথে নিয়ে কাজ করে যাবে। তিনি হাইকমিশনের সার্ভিস সমুহ সহজ ও গতিশীল করার ব্যাপারে তার পদক্ষেপ সমুহ তুলে ধরেন। এছাড়া বৃটেনের বেড়ে ওঠা তরুণ-তরুণীদের তাদের শিকড়ের সাথে সংযোগ স্থাপনে হাইকমিশনের গৃহীত কর্মসূচি তুলে ধরেন।
মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- টাওয়ার হ্যামলেটের মেয়র জন বিগস্। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-যুক্তরাজ্য আওয়ামীলীগের সভাপতি সুলতান শরীফ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রিয়াজুল হক, ডেপুটী মেয়র আসমা বেগম, কমিউনিটি ব্যক্তিত্ব স্পীকারের কনস্যুলেট আবুল হোসাইন এবং কাউন্সিলার আহবাব হোসাইন প্রমূখ।
সভাপতির বক্তব্যে স্পীকার ও কাউন্সিলার আয়াস মিয়া নব নিযুক্ত হাইকমিশনার সাঈদা মুনা তাসনীমকে বাঙ্গালী অধ্যুষিত টাওয়ার হ্যামলেট কাউন্সিলে স্বাগতম জানিয়ে বলেন, নবনিযুক্ত হাইকমিশনার তাঁর মেধা ও যোগ্য নেতৃত্বে দুই দেশের সেতুবন্ধন আরো কার্যকর ও শক্তিশালী করতে সক্ষম হবেন। বিশেষ করে সিলেট সিটি কর্পোরেশনের সাথে টাওয়ার হ্যামলেট কাউন্সিলের যৌথভাবে কাজ করার ব্যাপারে তার অগ্রণী ভূমিকা বাংলাদেশী কমিউনিটি প্রত্যাশা করে।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close