বিনোদন

বিয়ে করছেন মৌসুমী হামিদ

পছন্দের শিল্পীর বিয়ে অথবা বিচ্ছেদ-এমন খবরে ভক্তদের আগ্রহ সব সময়ই একটু বেশি। শুধু তাই নয়, শোবিজ পাড়ায়ও এসব কথার খোশগল্পে মেতে উঠেন অনেকে। মুখরোচক অনেক কথাই উঠে আসে লোকমুখে, যা একটা সময় গুঞ্জন হয়ে ছড়িয়ে পড়ে সবখানে।

বেশ কিছুদিন আগেও এমন গুঞ্জনের মুখোমুখি হন অভিনেত্রী মৌসুমী হামিদ। বর হিসেবে অভিনেতা থেকে শুরু করে নির্মাতার নামও উঠে আসে। তবে শেষ পর্যন্ত বিয়ের খবরটি শুধুমাত্র গুঞ্জন হিসেবেই থেকে যায়। অবশেষে, বিয়ের নানা গুঞ্জনের সমাধান টানলেন মৌসুমী হামিদ নিজেই।

কথার আড্ডায় বিয়ের প্রসঙ্গ টেনে মৌসুমী হামিদ বলেন, ‘পরিবার থেকে অনেকদিন ধরেই বিয়ের কথা বলে আসছিল। কিন্তু আমার সম্মতি ছিল না বলে বারবারই তারা পিছিয়েছে। তবে এবার বিয়ের জন্য রাজি হয়েছি। আমার এমন সিদ্ধান্তে পরিবারের লোকজনও দারুণ খুশি। ইতিমধ্যেই তারা হন্যে হয়ে পাত্র খোঁজায় নেমে পড়েছেন। পরিবারের দৌঁড়ঝাপ দেখে মনে হয়, এ বছরই শুভ কাজটি সম্পন্ন হবে।’

কেমন বর পছন্দ জানতে চাইলে মৌসুমী হামিদ বলেন, ‘অবশ্যই তাকে ভালো মনের মানুষ হতে হবে। আমার কাজকে সম্মান করবে, আমাকে বুঝবে। ডাক্তার-ইঞ্জিনিয়ার হতে হবে এমন কোনো কথা নেই। যে কোনো পেশার মানুষকেই আমি সম্মান করি। শুধু তাকে ভালো মনের মানুষ হতে হবে।’

এদিকে, গত ৩০ জানুয়ারি ছয়টি নাটকের শুটিং শেষ করে ইন্দোনেশিয়া থেকে দেশে আসেন মৌসুমী হামিদ। নাটকগুলো হলো ‘হেলালের হানিমুন’, ‘সম্পর্ক’, ‘এসো হাতটা ধরি’, ‘এমনও হয়’, ‘লস্ট অ্যান্ড ফাইন্ড’ ও ‘চোখ’। নাটকগুলো আসন্ন ভালোবাসা দিবসে প্রচার হবে বলে জানান মৌসুমী হামিদ।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close