সমগ্র বিশ্ব

মাকে গুলি করল চার বছরের শিশু

যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন অঙ্গরাজ্যের সিয়াটল শহরে চার বছরের এক শিশু ভুলবশত তার মাকে গুলি করেছে। বাড়িতে বুলেট ভর্তি একটি বন্দুক দেখে তা নিয়ে খেলা শুরু করে ওই শিশু। খেলতে খেলতে এক পর্যায়ে মায়ের মুখে গুলি করে বসে। মার্কিন সংবাদমাধ্যম ওয়াশিংটন পোস্টের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

কর্তৃপক্ষের বরাত দিয়ে ওয়াশিংটন পোস্টের ওই প্রতিবেদনে জানানো হয়েছে, চার বছর বয়সী ওই শিশুর মা এখন অন্তঃসত্ত্বা। শনিবার বিকেলে ভুক্তভোগী ওই নারী তার সঙ্গীসহ ঘরে টিভি দেখছিলেন। কিন্তু বাড়িতে থাকা তার চার বছর বয়সী শিশু একটি বুলেটভর্তি বন্দুক হাতে পেলে এমন দুর্ঘটনা ঘটে।

সিয়াটলের কিংস কাউন্টির শেরিফ কার্যালয়ের মুখপাত্র সার্জেন্ট রায়ান অ্যাবট বলেন, শনিবার বিকেলে ওই শিশু বন্দুকটি হাতে পায়। বন্দুকটি হাতে পাওয়ার পর সে খেলা শুরু করে। খেলতে খেলতে শোয়ার ঘরে গিয়ে মায়ের মুখে গুলি ছোড়ে সে। তবে অন্তঃসত্ত্বা ওই মা এখন শঙ্কামুক্ত।

মুখপাত্র সার্জেন্ট রায়ান অ্যাবট জানিয়েছেন, বন্দুকটি ঘরের বিছানা ও বিছানের পাশে থাকা একটি পাত্রের মাঝেখানে রাখা ছিল। ওই নারীর সঙ্গী ও শিশুটির বাবা তার এক বন্ধুর কাছ থেকে বন্দুকটি আনেন। কেন তিনি বন্দুক নিরাপদে রাখেননি এমন অভিযোগে তার বিরুদ্ধে তদন্ত করা হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close