ইংল্যান্ডএডিটর্স পিকসখবরটপ স্টোরিজ

ব্রিটেনে একদিনের ‘ফ্লাশ বিউটি সেল’

ব্রিটেনে মা দিবস উপলক্ষে একদিনের জন্যে নামকরা প্রসাধনী বিক্রিতে ব্যাপক ছাড় দিলে তা ক্রেতাদের নজর কাড়ে। অনলাইন সেলে অনেকে হুমড়ি খেয়ে অর্ডার দিতে থাকেন। বিশেষ করে বিখ্যাত প্রসাধনী শিল্প প্রতিষ্ঠান ই বে তাদের বিউটি আইটেমগুলোর মূল্যে ছাড়া দিলে তা পাওয়ার জন্যে অনেকেই কেনাকাটা শুরু করেন কিন্তু তাদের আফশোস থেকে যায় কারণ এধরনের ছাড় ছিল মাত্র একদিনের জন্যে। মিরর

৩. সংক্ষিপ্ত সময়ের জন্যে এধরনের হ্রাসকৃত মূল্যে প্রসাধনী বিক্রিকে ‘ফ্লাশ সেল’ হিসেবে পরিচিত। টেরি, লরা, মার্সিয়ার, ম্যাক্স ফ্যাক্টর প্রসাধনী কোম্পানির মেক আপ, জেল নেইল কিটস থেকে শুরু করে বিভিন্ন পণ্য সংগ্রহে রীতিমত কাড়াকাড়ি পড়ে যায়। বিশেষ করে জাস্ট বিউটি স্টোর, সেন্ট ওয়ার হাউস এন্ড পারফিউম প্লাস ডাইরেক্টরের মত বিপনি বিতানগুলোতে ছিল উপচে পড়া ভীড়। এসব বিপনিতে ২৪ শতাংশ পর্যন্ত হ্রাসকৃত মূল্যে মধ্যরাত পর্যন্ত প্রসাধনী পণ্য সংগ্রহ করেন ক্রেতারা।

৪. বিশেষ করে কারো মা’কে উপহার দেয়ার জন্যে এধরনের ফ্লাশ সেল ছিল সুবর্ণ সুযোগ। ট্রিলোজি ও পেরিকোন এমডির বিপনি বিতানেও ছিল একইরকম ভীড়। ত্বকের যত্নে পণ্যগুলোর ছিল বিশেষ কদর। জিমি চু ও জিয়ান পল গালটিয়ারের শো’রুমে ঢু মারেন অনেকেই।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close