ইংল্যান্ডএডিটর্স পিকসখবরটপ স্টোরিজ

রাণী এলিজাবেথের পথ অনুসরণ করে রাজপ্রাসাদেই সন্তানের জন্ম দেবেন মেগান

রাণী এলিজাবেথের পথ অনুসরণ করে রাজপ্রাসাদেই সন্তানের জন্ম দেবেন ‘ডাচেস অব সাসেক্স’ মেগান মের্কেল। ব্যক্তিগত গোপনীয়তা সুরক্ষার জন্য হাসপাতালের বদলে উইন্ডসরের কটেজকেই বেছে নিয়েছেন প্রিন্স হ্যারি ও মেগান দম্পতি। ডেইলি মেইল

বিয়ের পর কেনসিংটন প্যালেসে ‘ডিউক অব কেমব্রিজ’ প্রিন্স উইলিয়াম ও ‘ডাচেস অব কেমব্রিজ’ কেট মিডলটনের সঙ্গে থাকলেও এখন বার্কশায়ার এটেস্টের ফ্র্যাগমোর কটেজে থাকছেন হ্যারি-মেগান। বলেছেন, সন্তানের জন্য নিজস্ব পরিবেশ তৈরি করতে এই সিদ্ধান্ত নিয়েছেন তারা।

মেগানের এক বন্ধু বলেছেন, ডাচেস নিয়মিত ইয়োগা করেন ও তিনি শারীরিক ভাবে সুস্থ রয়েছেন। তাই গোপনিয়তার জন্য প্রথম পছন্দ হিসেবে কটেজকেই বেছে নিয়েছেন। তাছাড়া মেগানের খেয়াল রাখার জন্য প্রিন্স হ্যারি সবসময় তার সঙ্গেই রয়েছেন। যদিও মেগানের বড় জা কেট মিডলটন তিন সন্তান জর্জ, শার্লট ও লুইসের জন্মের জন্য লিন্ডো উইংয়ের সেন্ট মেরি হাসপাতালকেই বেছে নেন। প্রিন্সেস ডায়নাও দুই সন্তান উইলিয়াম-হ্যারিকে এই হাসপাতালে জন্ম দিয়েছেন। তবে রাণী এলিজাবেথ তার চার সন্তানের জন্ম দিয়েছেন বাকিংহাম প্যালেসে।

মেগানের প্রসবকালীন সময়ে তার পাশে থাকবে রাণীর ডাক্তার, সার্জন, গাইনোকলজিস্টরা। তবে এর আগে শোনা গিয়েছিলো, রাণীর চিকিৎসক দল পছন্দ হয় নি মেগানের। কারণ তিনি সন্তান জন্মদানের সময় তার পাশে নারী ডাক্তার চান। ডেইলি মেইল জানায়, সন্তানের জন্মের আগে হাসপাতালের চারদিকে গণমাধ্যম ও জনসাধারণের ভিড় পছন্দ নয় মেগানের। বিশেষ করে তার সন্তান যখন ব্রিটিশ রাজসিংহাসনের উত্তরাধিকারের তালিকার ক্ষেত্রে অনেক দূরে।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close