আমাদের কমিউনিটি

আল আইনে সোনার বাংলা জাতীয় ঐক্য পরিষদের অভিষেক

লুৎফুর রহমান, আল আইন থেকে ফিরে:

গরীব দুঃখী অসহায় মানুষ ও মেধাবী ছাত্র ছাত্রীদের আর্থমানবিক সেবা দানের লক্ষ্য নিয়ে সংযুক্ত আরব আমিরাতের আল আইনের একটি রেস্তোরায় শুক্রবার সোনার বাংলা জাতীয় ঐক্য পরিষদের অভিণেক অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সমিতি আরব আমিরাতের সভাপতি প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন। প্রধান বক্তা ছিলেন
সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের প্রধান উপদেষ্টা বদরুল ইসলাম চৌধুরী । বিশেষ অতিথি ছিলেন সাবেক সিআইপি আশিক মিয়া, কুলাউড়া সমিতির প্রধান উপদেষ্টা আব্দুল লতিফ, বদরুল ইসলাম সিদ্দিকী, আবুল কালাম, এইচ, এম, ফারুক, আবুল কালাম আজাদ, সাইফুল ইসলাম ইয়াহইয়া, প্রকৌশলী মাহবুবুর রহমান টিটু, তারেক আহমেদ সাদিক সহ আরো অনেকে।

সংগঠনের সভাপতি এম,এস ইসলাম শিমুল এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক শাহরিয়ার হাবিব, অর্থ সম্পাদক শফিউর রহমান সবুজ ও দপ্তর সম্পাদক আলীম উদ্দীন এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত হয় এ বর্ণিল অভিষেক। অনুষ্ঠানে কাছা উদ্দিন কাছাকে প্রধান উপদেষ্টা, আতাউর রহমান আতা কে সিনিয়র উপদেষ্টা, এম, এস, ইসলাম শিমুল কে সভাপতি, শাহরিয়ার হাবিব কে সাধারণ সম্পাদক, ছাবের আহমেদ কে যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ ছালেহ উদ্দীন কে সাংগঠনিক সম্পাদক, শফিউর রহমান সবুজ কে অর্থ সম্পাদক, ছিদ্দিকুর রহমানকে প্রচার সম্পাদক, আব্দুল আলীমকে দপ্তর সম্পাদক করে ১৩১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহি কমিটি ঘোষণা করা হয়। নব নির্বাচিত নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছায় অভিষিক্ত হয়েছেন।

অনুষ্ঠানে স্বাগতিক বক্তব্য রাখেন আব্দুল হান্নান। শুভেচ্ছা বক্তব্য রাখেন রাহিয়ানুল ইসলাম শামীম, ছদরুল ইসলাম, জায়েদ আহমেদ, ছালেহ উদ্দীন, শাহাবুদ্দিন শুভ, মাসুদ সায়েম, নজরুল ইসলাম, আবুল হাছান রিপন সহ আরো অনেকেই।

অনুষ্ঠানে বক্তা গণ সমাজের নানান অসংগতি সহ সংগঠনের বিভিন্ন দিক নির্দেশনা নিয়ে আলোচনা করেন। বক্তাগণ বলেন ভবিষ্যৎ প্রজন্মকে এগিয়ে নিয়ে যেতে হলে বর্তমান যুবসমাজকে কিছু করার অগ্রাধিকার দিতে হবে, তাদের কে উৎসাহ অনুপ্রেরণা দিয়ে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে তাহলে অদূর ভবিষ্যতে একটি গঠন মূলক সমাজ এই জাতীয় তথা অনাগত নতুন প্রজন্ম উপহার পাবে এবং একটি স্বপ্নের সোনার বাংলা গড়ে উঠবে।

অনুষ্ঠানে ফেনীর নুশরাতের খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের দাবি জানান। সেই সাথে শিক্ষা প্রতিষ্ঠানে কোন শিক্ষার্থী যেন ভিকটিম না হয় সে জন্য এলাকাবাসীকেও সতর্ক থাকার আহবান জানানো হয়।

পরে সংগঠনের পক্ষ থেকে আগত রমজানে এলাকার দুস্থ মাদ্রা পড়ুয়াদের ইফতার সামগ্রী প্রদানের আশ্বাস করা হয় ।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close