বিনোদন

অভিতাভ বচ্চন ৭০ কোটি টাকা আয়কর জমা দিলেন

বিগ বি বলেই পরিচিতি তার চলচ্চিত্র জগতে। বড়পর্দায় যেমন তিনি অভিনয় করেন তেমনি তার মনও বড়। হাতও অনেক বড়। শুধু আয়কর নয়, কখনও কৃষকদের ঋণ মাফের জন্য অনুদান দেওয়া কিংবা কেরলের বন্যার জন্য অর্থ ও বস্ত্রদান সবটাই করে থাকেন তিনি। এবার আরও একধাপ এগিয়ে নিজের সচেতনতার পরিচয় দিলেন অমিতাভ। অমিতাভ বচ্চন চলতি অর্থবছরে আয়কর দিয়েছেন ৭০ কোটি টাকা।

বলিউড সেলিব্রেটিদের মধ্যে এগিয়ে আছেন এগিয়ে আছেন অমিতাভ বচ্চন। কিছুদিন আগে মুজাফরপুরের ২০০০ জন চাষির কর শোধ করার জন্য তাদের প্রত্যেক পরিবার পিছু ১০ লাখ টাকা করে অনুদান দেন বিগ বি। এছাড়াও ফেব্রুয়ারির ১৪ তারিখ পুলওয়ামাতে শহীদ হওয়া সিআরপিএফ জওয়ানদের পরিবারেরকেও অনুদান দিয়েছিলেন। কিছুদিন আগেই সুজয় ঘোষ পরিচালিত ‘বদলা’ সিনেমাতে অভিনয় করতে দেখা গিয়েছিল অমিতাভকে। এই সিনেমাতে তার বিপরীতে অভিনয় করেছেন তাপসী পান্নু। ২০১৭ সালের স্প্যানিশ সিনেমার হিন্দি রিমেক হল ‘বদলা’।

বক্স অফিসে ব্যাপক হারে ব্যবসা করে এই সিনেমাটি। চলতি বছরেই ডিসেম্বর মাসে অয়ন মুখার্জীর ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে অমিতাভকে। এই সিনেমাতে তাঁর বিপরীতে অভিনয় করছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। যেমন আয় করেন বিগ বি তেমনি আয়কর দিতেও কোনো কার্পণ্য করেন না তিনি। বিজনেস স্ট্যান্ডার্ড

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close