খেলাধুলা

রেকর্ড করা জোসেফের

চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) অভিষেক ম্যাচেই রেকর্ড করা মুম্বাই ইন্ডিয়ান্স দলের ক্যারিবীয় তরুণ পেসার আলজারি জোসেফের এবছর শেষ হয়ে গেছে। সোমবার রাজস্থান রয়্যালসের বিপক্ষে চোটে পরেছিলেন মুম্বাইয়ের এই পেসার। আর এই ইনজুরির কারণে আইপিএলের বাকি অংশ থেকে ছিটকে গেছেন তিনি।

রাজস্থানের বিপক্ষে ম্যাচে ইনিংসের ১৯তম ওভারে একটি বাউন্ডারি বাঁচাতে গিয়ে চোটে পরেন তিনি। ফলে তাকে নিয়ে এমন সংশয় দানা বাঁধে। আইপিএলে জোসেফের অভিষেকটা হয় স্বপ্নের মতো করে। হায়দরাবাদের বিপক্ষে মাত্র ১২ রানের খরচায় ৬ উইকেট তুলে নিয়ে আইপিএল ইতিহাসে সেরা বোলিং ফিগার এখন তার দখলে।

এরপর পাঞ্জাবের বিপক্ষে ২ ওভার বল করে ২২ রান দিয়ে ছিলেন উইকেট শূন্য। শেষ ম্যাচে রাজস্থানের বিপক্ষে ৫৩ রান দিয়ে ছিলেন উইকেট শূন্য। এবার চোটে পরে আইপিএলই শেষ হয়ে গেল এই পেসারের।

এবারের আসরে তার খেলারই কথা ছিলনা। নিউজিল্যান্ডের পেসার অ্যাডাম মিলনের বদলি হিসেবে মুম্বাইয়ের স্কোয়াডে ডাক পেয়েছিলেন তিনি। প্রথম ম্যাচেই ইতিহাস গড়া বোলিং করে সবাইকে চমকে দিয়েছিলেন এই পেসার।

ক্যারিয়ারের শুরু থেকেই একের পর এক দুঃসংবাদ পাচ্ছেন এই পেসার। অ্যান্টিগায় নিজের অভিষেক টেস্টের মাঝ পথে মায়ের মৃত্যুর সংবাদ শুনতে হয়েছিল তাকে। এবার আইপিএলের মাঝ পথেই ইনজুরিতে পরলেন তিনি। এই চোটের ফলে বিশ্বকাপ দলে তার থাকা নিয়েও শঙ্কা তৈরি হয়েছে।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আরও দেখুন...

Close
Close