আমাদের কমিউনিটি

আমিরাতে সিলেট প্রবাসী সমাজকল্যাণ সংস্থার সংবর্ধনা

লুৎফুর রহমান:

সংযুক্ত আরব আমিরাতে সুনামগঞ্জ ৩ আসনের সাবেক সাংসদ এডভোকেট শাহীনুর পাশা চৌধুরী ও ইসলামী সংগীতশিল্পী মুজাহিদুল ইসলাম বুলবুলের আরব আমিরাত আগমণ উপলক্ষে সংবর্ধনার আয়োজন করে সিলেট প্রবাসী সমাজকল্যাণ সংস্থা।

সোমবার আরব আমিরাতের আজমানের একটি রেস্তোরায় এ উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের আহবায়ক মীর্জা আবু সুফিয়ান।

সংগঠনের সদস্য সচিব জাহেদ আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের সিনিয়র সহ সভাপতি হাজী আব্দুর রব, পাইলগাও প্রবাসী সমাজকল্যাণ সংস্থার সভাপতি জহুর আলী, আল ইসলাম সভাপতি জয়নুল আবেদিন, সম্পাদক ক্বারী নেজামুল ইসলাম, গোলাপগঞ্জ প্রবাসী উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক ডা. শামসুল ইসলাম মুন্না, একাত্তর টিভি প্রতিনিধি লুৎফুর রহমান।

অনুষ্ঠানে স্বাগতিক বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ম সদস্য সচিব মহিউদ্দিন জালালি। এ সময় আরো বক্তব্য রাখেন আব্দুল মান্নান, নোমান হানিফ, আব্দুস শুকুর, রউসন মিয়া, মুক্তাদির হোসেন সহ আরো অনেকে।

বক্তারা বলেন, সিলেটের সকল অধিকার আদায়ের আন্দোলনে রাজপথে একই সাথে সব মানুষ বেরিয়ে এসেছিলেন। প্রবাসেও এই ধারা অব্যাহত আছে। আগামিতেও থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় সংগঠনের পক্ষ থেকে প্রবাসেও নিজ এলাকার ইতিহাস ঐতিহ্য লালন করে যাবার প্রত্যয়ও ব্যক্ত করেন বক্তারা।

এ সময় বাংলাদেশ থেকে আগত দু অতিথিকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করেন প্রবাসীরা। এ সময় প্রবাসী এবং বাংলাদেশ নিয়ে লেখা ইসলামী সংগীত পরিবেশন করেন মুজাহিদুল ইসলাম বুলবুল। আরো সংগীত পরিবেশন করেন মীর্জা শাহী মোবারক ও রিয়াজুল ইসলাম রাজু।

পরে দেশ ও জাতির মঙ্গল কামনায় মোনাজাত ও দোয়া কামনা করা হয়।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close