সোনার বাংলাদেশ

পেট্রল ঢেলে আগুন দিল স্ত্রীর গায়ে স্বামী

রংপুরের মিঠাপুকুরে তন্বী আক্তার (২২) নামে এক গৃহবধূর গায়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয়ার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। এ সময় তাদের চার বছরের একমাত্র ছেলেও কিছুটা দগ্ধ হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার কাফ্রিখাল ইউনিয়নের যাদবপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মা ও ছেলেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তন্বীর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। এ ঘটনায় স্বামী ওয়াহেদুজ্জামান ওয়াশিম আকরামকে (৩২) আটক করেছে পুলিশ। আটক ওয়াশিম আকরাম যাদবপুর গ্রামের আবুল হোসেনের ছেলে।

আহত গৃহবধূর চাচাতো ভাই সোহেল জাগো নিউজকে জানান, প্রেমের সম্পর্কের জেরে প্রায় ছয় বছর আগে একই ইউনিয়নের কোমরগঞ্জ খোর্দ্দ মহদীপুর গ্রামের আব্দুর রশীদের মেয়ে তন্বীর সঙ্গে ওয়াশিম আকরামের বিয়ে হয়। বিয়ের পর তাদের একটি ছেলেসন্তান জন্ম নেয়।

বৃহস্পতিবার দুপুরে ছেলে তামিমকে মারধর করেন মা তন্বী আক্তার। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে ঘরে থাকা পেট্রল তন্বীর শরীরে ঢেলে আগুন ধরিয়ে দেয় ওয়াশিম আকরাম। পরে প্রতিবেশীরা তন্বীকে উদ্ধার করে বেলা ২টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে কতর্ব্যরত চিকিৎসক ডা. রুপশ্রী পাল জানান, আগুনে তন্বীর শরীরের ৯৯ ভাগ পুড়ে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক।

রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার আবু মারুফ হোসেন জানান, এ ঘটনায় স্বামী ওয়াশিম আকরামকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জাগো নিউজ

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আরও দেখুন...

Close
Close