আমাদের কমিউনিটি

পররাষ্ট্রমন্ত্রী ডক্টর মোমেনকে জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষেদের গণসংবর্ধনা প্রদান

জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষেদের উদ্যোগে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ও সংগঠনের পেট্রন ডক্টর এ কে আব্দুল মোমেনকে গত ৪ মে শনিবার পূর্ব লন্ডনের ইম্প্রেশন ইভেন্ট ভেনুতে এক গণ সংবর্ধনা প্রধান করা হয়। জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষেদের সেক্রেটারি মঈন উদ্দিন আনছারের সঞ্চালনায় সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আশিকুর রহমান।

সংবর্ধনা সভায় ডক্টর মোমেন বলেন ,প্রবাসী বাংলাদেশিরা বাংলাদেশের স্বাধীনতা পর্ব থেকে আজ পর্যন্ত দেশের উন্নয়নে অসামান্য অবদান রেখে যাচ্ছেন। বর্তমান সরকার প্রবাসীদের অবদানকে স্বীকার করে ও সম্ভাবনাকে কাজে লাগাতে বদ্ধপরিকর। প্রবাসীরা যাতে ইয়ার্টপোর্ট হয়রানির সম্মুখীন না হন তার জন্য প্রত্যেকটি এয়ারপোর্টে সিসিটিভি বসানো হয়েছে। বিমানের সার্ভিসকে উন্নতি করতে একটি টাস্কফোর্স গঠন করা হয়েছে। একটি প্রবাসী ডেস্ক সৃষ্টি করা হয়েছে। প্রবাসীদের মেধা ,দক্ষতা ও সম্ভাবনাকে বাংলাদেশের উন্নয়নে সর্বোচ্চ কাজে লাগানো যায় তা উদ্গাটন করার জন্য সরকার একটি প্রজেক্ট হাতে নিয়েছে।

সভার শুরুতেই কোরআন তেলাওয়াত করেন সংগঠনের প্রেস ও পাবলিকেশন সম্পাদক মোহাম্মদ আনিসুর রহমান । উদ্ভোদনী বক্তব্যে আশিকুর রহমান মাননীয় মন্ত্রী ডক্টর মোমেনকে জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষেদ পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন প্রদান করেন ও সংগঠনের পক্ষ থেকে একটি সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন। সংবর্ধিত অতিথিকে ফুল দিয়ে বরন করেন ইন্টারনেশনাল এফেয়ার্স সেক্রেটারি শাহ মুনিম ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ,চ্যানেল এসের প্রতিষ্টাতা সভাপতি ও জেপিকেপির এডভাইজার জনাব আহমেদুস সামাদ চৌধুরী জেপি ,লন্ডন বাংলা প্রেস ক্লাবের সভাপতি এমদাদুল হক চৌধুরী, যুক্তরাজ্য আওয়ামীলীগের জয়েন্ট সেক্রেটারি জনাব আনোয়ারুজ্জামান চৌধুরী,অল এরোপিয়ান আওয়ামীলগের সভাপতি এম নজরুল ইসলাম।

সহঃসভাপিত আব্দুল বারির সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি লগ্নে এক ডিনার পার্টি অনুষ্টিত হয় ।

জেপিকেপির দায়িত্বশীলদের মধ্যে উপস্থিত ছিলেন ,মানিকুর রহমান
কাউন্সিলর আয়েশা চৌধুরী ,ফয়জুর রহমান ,আব্দুল হালিম চৌধুরী ,রিয়াজ উদ্দিন ,জাকির হুসাইন ,দিনা হুসাইন,মারফত মিয়া ,সুহেল আহমেদ
,জামাল উদ্দিন ,জৈন মিয়া ,আবু তারেক চৌধুরী ,নাজির আলী ,উসমান গনী |
আরোও উপস্থিত ছিলেন ,ডক্টর শাহ রেজাউল করীম-সভাপতি বঙ্গবন্ধু পরিষদ ,জালালাবাদ এসোসিয়েশন এর সভাপতি মহিবুর রহমান মুহিব , প্রবাসী পল্লী গ্রূপের ডাইরেক্টর ,এমদাদুর রহমান,কাউন্সিলর মাহবুব হোসাইন,অঞ্জুমা আরা অঞ্জু ভাইস চ্যায়ার মহিলা আওয়ামীলীগ ,কাউন্সিলর আব্দাল উল্লাহ ,ইসবাহ উদ্দীন সহসভাপতি গ্রেইটার সিলেট কাউন্সিল ইউকে ,খসরুজ্জামান খসরু ,সারব আলী ,আমিনুল হক জিলু ,শায়েক আহমেদ ,রুম্মান আহমেদ ,মোবারক আলী ,নাসির উদ্দিন ,আঙ্গুর মিয়া ,মনোজির আলী ,মহিব উদ্দিন ,আব্দুস সালাম ,মুহিব চৌধুরী

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close