বিনোদন

অভিনেত্রী তিশার চমক

ঈদের বাকি আর বেশি দিন নেই। টিভি নাটকের শিল্পীরা বেশ ব্যস্ত সময় পার করছেন এখন। যারা বছরের অন্য সময়গুলোতে অভিনয় থেকে দুরে থাকেন তাদেরকেও ঈদের দু’একটি নাটকে দেখা যায়। সেই তালিকায় আছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। এই অভিনেত্রী গেল কয়েক বছর ছোট পর্দায় বিশেষ দিবসের নাটকেই অভিনয় করছেন। এর বাইরে চলচ্চিত্র নিয়ে ব্যস্ত থাকেন তিনি। আসছে ঈদের জন্য এরইমধ্যে তিশা কয়েকটি নাটকের শুটিং শেষ করেছেন।

উল্লেখযোগ্য নাটকগুলো হলো- মাসুদ সেজানের ‘ঈদ ধামাকা অফার’, মাবরুর রশিদ বান্নার পরিচালনায় ‘আঙ্গুলে আঙ্গুল’, সাগর জাহানের ‘সৌদি গোলাপ’ ও ‘তালমিছরি না হাওয়া মিঠাই’। এই নাটকগুলোতে তিশা জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান, চঞ্চল চৌধুরী, মোশাররফ করিম ও তাহসানের সঙ্গে।

তিশা বলেন, ঈদের প্রতিটি নাটকে বৈচিত্র্যময় চরিত্রে আমাকে দেখা যাবে। এককথায় বলতে পারি, নাটকগুলোতে দর্শকদের জন্য চমক আছে। গুণী নির্মাতা ও অভিনেতাদের সঙ্গে কাজ করছি। দর্শক যেন আমার নাটক দেখে ঈদে বিনোদন পায় সেই বিষয়টি মাথায় রেখে কাজ করি। এদিকে তিশা সম্প্রতি শেষ করেছেন অরুণ চৌধুরীর ‘মায়াবতী’ শিরোনামের একটি চলচ্চিত্রের শুটিং। এ ছবিতে তার বিপরীতে আছেন ইয়াশ রোহান। এই অভিনেত্রীর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি হলো তৌকীর আহমেদ পরিচালিত ‘ফাগুন হাওয়ায়’। এতে তার বিপরীতে আছেন সিয়াম। ছবিটিতে তিশার অভিনয় দারুণ প্রশংসিত হয়েছে। মানবজমিন

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close