সমগ্র বিশ্ব

ভারতীয় পর্নো ছবির বিশ্বে সবচেয়ে বেশি চাহিদা

গোটা বিশ্বে পর্নোগ্রাফি তৈরির বাজার এখন বেশ বড়। ডার্ক ওয়েবে বিভিন্ন ওয়েবসাইটে কখনো পর্নো ছবির লেনদেন হয় তো কখনো অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে দর কষাকষি। তবে এ নিয়ে কাজ করা একটি ওয়েবসাইটের সাম্প্রতিক জরিপে দেখা গেছে, বিশ্বে ভারতীয় পর্নো ছবির চাহিদা সবচেয়ে বেশি।

বিশ্বের শতাধিক দেশে প্রতিনিয়ত অসংখ্য পর্নো ছবি তৈরি হচ্ছে। সেসব কেনা-বেচা হচ্ছে কিংবা অনলাইনে আপলোড করা হচ্ছে। কখনো বিনামূল্যে আবার কখনো অর্থের বিনিময়ে এসব ছবি দেখছেন বিশ্বের লাখ লাখ মানুষ।

সম্প্রতি ‘পর্নহাব’ নামের জনপ্রিয় একটি পর্নোসাইট লন্ডন, প্যারিস, নিউইয়র্ক এবং টরেন্টোর মতো বিশ্বের ২০টি বড় শহরে সমীক্ষা চালিয়ে এই সিদ্ধান্তে পৌঁছেছে। পর্নহাবের করা সমীক্ষা প্রতিবেদনে দাবি করা হয়েছে, এসব শহরের পর্নো ছবির দর্শকদের মধ্যে অধিকাংশই ভারতীয় পর্নো ছবি বেশি দেখেন।

সমীক্ষা প্রতিবেদন অনুযায়ী, টরেন্টোয় বসবাসকারী পর্নো ছবির দর্শকদের মধ্যে ৯২ শতাংশই ভারতীয় পর্নো ছবি বেশি দেখেন। প্যারিসের ৭৬ শতাংশ পর্নো ছবির দর্শক ভারতীয় পর্নো ছবি দেখতে ভালবাসেন। নিউইয়র্কে ৫৭ শতাংশ আর লন্ডনের পর্নো ছবির দর্শকদের মধ্যে ৪২ শতাংশ দর্শকের অগ্রাধিকার ভারতীয় পর্নো ছবিতে।

সমীক্ষা অনুযায়ী, পর্নো ছবির দর্শক সংখ্যার বিচারে শীর্ষে আছে নিউইয়র্ক। দ্বিতীয় স্থানে ইংল্যান্ড আর তৃতীয় স্থানে রয়েছে ভারত। দিনে সবচেয়ে বেশি সময় পর্নো ছবি দেখার ক্ষেত্রে শীর্ষে ফিলিপাইন। দ্বিতীয় স্থানে যুক্তরাষ্ট্র, তৃতীয় স্থানে অস্ট্রেলিয়া এবং চতুর্থ স্থানে রয়েছে ভারত।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আরও দেখুন...

Close
Close