খেলাধুলা

শ্রীলংকাকে হারিয়ে ঘুরে দাঁড়াবার প্রত্যয় টাইগারদের

সাউথ আফ্রিকাকে হারিয়ে দারুণ এক শুরু হয়েছিল এবারের বিশ্বকাপে টিম বাংলাদেশের। পরের দু’টি ম্যাচ নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের কাছে হারলেও আজ শ্রীলংকাকে হারিয়ে ঘুরে দাঁড়াবার প্রত্যয় টাইগারদের।
ব্রিস্টলে অনুষ্ঠিত হবে আজকের ম্যাচটি। আবহাওয়ার যা অবস্থা আজ দু’টি দলই মাঠের দিকে তাকাবার আগে আকাশের দিকে তাকাবে বার বার। যদি বৃষ্টি হয় এবং না থামে তাহলে পয়েন্ট ভাগাভাগি হয়ে যাবে নিশ্চিত। এতে করে ১ পয়েন্ট পাওয়া যাবে নিশ্চিত তবে লাভ হবে না লোকসান সে হিসেব অনেক পরে। এর আগে পাকিস্তান-শ্রীলংকা ম্যাচ পরিত্যক্ত হয়েছে। গতকাল সোমবার সোমবার ওয়েস্ট ইন্ডিজ-সাউথ আফ্রিকা ম্যাচটিও পরিত্যক্ত হয়ে গেছে। বাংলাদেশ টিমে নানা গুঞ্জন চলছে। মাশরাফিকে ড্রপ দিয়ে সাকিবকে অধিনায়ক করা হবে কি না? সেটা কি আদৌ ঠিক হবে। মাশরাফির ফর্ম না থাকলেও সে একজন লড়াকু অধিনায়ক। এছাড়া বাড়তি চাপে সাকিব হয়তো নিজের খেলাটা খেলতেই পারবে না। তামিমের বদলে লিটন দাসকে শ্রীলংকার সাথে ওপেনিংয়ে খেলানো যেতে পারে। মিথুনকে ড্রপ দিয়ে সাব্বিরকে টিমে নিতেই হবে। মেহদি মিরাজ অথবা মুসাদ্দেককে সরিয়ে সেখানে রুবেলকে খেলাতে হবে। টিম ম্যানেজমেন্ট নিশ্চয়ই এসব নিয়ে ভাবছেন।
শ্রীলংকান টিমে ফাস্ট বোলার নুয়ান প্রদীপ ইনজুরির কারণে আজ খেলছেন না। তার জায়গায় খেলবেন জিভান মেন্ডিস। লাসিথ মালিংগা আজ ৪ উইকেট পেয়ে গেলে ওয়ার্ল্ড কাপে চতুর্থ ৫০ উইকেট শিকারির মর্যাদা পেয়ে যাবে। সেমিফাইনালের স্বপ্ন নিয়ে শ্রীলংকাকে আজ হারাবে বাংলাদেশ। শুভ কামনা।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close