ফিচার

সবসময় মিস করবে ‘সে’ আপনাকে ৫টি কাজ করলে

বেশিরভাগ মানুষই হয়তো চায় কেউ তার জন্য অপেক্ষা করুক। কেউ তাকে ভীষণভাবে মিস করুক। মজার বিষয় হলো, কিছু বিষয় বা কৌশল কিন্তু রয়েছে যেগুলো একটু সচেতনভাবে মেনে চললে ভালোবাসার মানুষটি আপনাকে ভীষণভাবে মিস করবে বা মনে করতে থাকবে।

ভালোবাসার মানুষটি আপনাকে সবসময় মিস করবে এমন কিছু বিষয়ের কথা জানিয়েছে জীবনধারা বিষয়ক ওয়েবসাইট হ্যাক স্পিরিট।

১. অপেক্ষা করান

আপনার প্রেমিক বা প্রেমিকা যখন আপনাকে ফোন করবে খুব দ্রুত ফোন ধরবেন না। বেশ কিছুক্ষণ পরে ফোন ব্যাক করুন। খুব সহজেই পাওয়া যায়, এমন মানুষ হতে যাবেন না। তাই অপেক্ষা করুন, অপেক্ষা করান।

২. আগে কথা বলা শেষ করুন

সে আপনাকে আসলেই পছন্দ করলে অপেক্ষা করার পর সে যোগাযোগ করতে চাইবে। কথোপকথন শেষ করার ক্ষেত্রে আপনি প্রথম হোন। মানে, আপনিই প্রথম কথোপকথন শেষ করুন এবং তাকেই শেষ ম্যাসেজটি পাঠাতে দিন।

৩. রহস্য রাখুন

কাউকে ভালোবাসেন বলেই তার কাছে নিজেকে উজাড় করে দেবেন , তা কিন্তু নয়। কিছুটা রহস্য রাখুন নিজেকে নিয়ে। সব জেনে গেলে কিন্তু আপনার প্রতি তার আগ্রহ হারাবে।

৪. বন্ধু-বান্ধবীদের সঙ্গে সময় কাটান

তাকে ভালোবাসেন বলে তার সঙ্গেই সব কিছু করতে হবে, এ ধারণা বাদ দিন। বন্ধু বা বান্ধবীদের সঙ্গে সময় কাটান। সে যখন দেখবে আপনি অন্যদের সঙ্গেও ভালো আছেন— সে আপনাকে মিস করবে, এমনটাই বলেন সম্পর্ক বিশেষজ্ঞরা।

৫. নিজস্ব সত্তা তৈরি করুন

নিজের ভেতর একটি শক্ত ব্যক্তিত্ব, সত্তা তৈরি করুন। আর তার সঙ্গে যতটুকু সময় থাকবেন, তাকে ভালো অনুভব করানোর চেষ্টা করুন, যত্ন নিন। এতে সে যখন অন্যের সঙ্গে তুলনা করবে, তখন আপনার কথাই মনে হবে তার।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আরও দেখুন...

Close
Close