আমাদের কমিউনিটি

প্রাক্তন শিক্ষক স্মরণে প্রতিষ্ঠিত কবির মিয়া মেমোরিয়াল ট্রাস্টের সাধারণ সভা

২৬ জুন বুধবার সিলেটের ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের করুয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক স্মরণে প্রতিষ্ঠিত কবির মিয়া মেমোরিয়াল ট্রাস্টের সাধারণ সভা ও নতুন কমিটি গঠন এক সভা অনুষ্ঠিত হয়। পূর্ব লন্ডনের হোয়াইটচ্যাপেলের একটি রেস্টুরেন্টে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আব্দুল মুনিম ছালিক। সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম এর পরিচালনায় সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মো: আলতাব আলী।

সভায় জানানো হয় এই সংগঠনের পক্ষ থেকে ইতিমধ্যে উক্ত বিদ্যালয়ে ১৮ লাখ টাকা ব্যয়ে একটি ভবন নির্মানসহ একাদিক সেবামূলক কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।
সভায় ট্রাস্টের বিগত দিনের কার্যক্রম ও ভবিষ্য পরিকল্পনা নিয়ে বক্তব্য রাখেন কমিউনিটি নেতা আব্দুল হক নুনু মিয়া, এম খান মানিক, আনহার আলী, মকবুল আলী, মো: ময়নুর রশীদ, ট্রেজারার মো: আঙ্গুর রহিম, আঙ্গুর শহিদ, মহিবুর রহমান, মো: বেলাল আহমদ, মো: দিলাওর হোসেন, মো: আজিজুর রহমান কুরবান।
সভায় সকলের সর্বসম্মতিতে আব্দুল মুনিম ছালিককে সভাপতি, জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক মো: আঙ্গুর রহিমকে ট্রেজারার পূণনির্বাচিত করে ১৭ সদস্য বিশিস্ট কমিটি গঠন করা হয়।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close