আমাদের কমিউনিটি

সাংবাদিক মঈন উদ্দিন মঞ্জুকে নিয়ে কাউসার চৌধুরী ট্রিটমেন্ট ফান্ড ইউকের সভা

যুুক্তরাজ্য সফররত চ্যানেল এস সিলেট অফিসের চীফ রিপোর্টার মঈন উদ্দিন মঞ্জুর সাথে মতবিনিময় করেছে সাংবাদিক কাউসার চৌধুরী ট্রিটমেন্ট ফান্ড ইউকে। ইস্ট লন্ডনের ফিস্ট রেস্টুরেন্ট আয়োজিত সভায় অংশ নেন, যুক্তরাজ্যে বসবাসরত মঈন উদ্দিন মঞ্জুর সাবেক সহকর্মী, ব্রিটেনে বাংলা মিডিয়ার সাংবাদিক, কমিউনিটির বিশিষ্টজন এবং চ্যারিটি সংগঠনের শীর্ষ কর্মকর্তাবৃন্দ।
সভায় বক্তারা বলেন, সাংবাদিক মঈন উদ্দিন মঞ্জু সিলেটে কাজ করলেও বিলেতে এক সুপরিচিত নাম। ব্রিটিশ বাংলাদেশীদের এক পরম বন্ধু। সিলেটে প্রবাসী বাংলাদেশীদের অনেক উন্নয়ন অগ্রগতি খবর প্রচার করে তিনি মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। তিনি শুধুমাত্র একজন ভালো সাংবাদিক নন বরং একজন ভালো মনের মানুষ।
সাংবাদিক কাউসার চৌধুরী ট্রিটমেন্ট ফান্ড ইউকের চীফ কো অর্ডিনেটর ও লন্ডন বাংলা প্রেসক্লাবের ফাউন্ডার প্রেসিডেন্ট মুহিব চৌধুরীর সভাপতিত্বে ও কো- অর্ডিনেটর ও চ্যানেল এস‘র সিনিয়র রিপোর্টার ইব্রাহিম খলিলের পরিচালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন কমিটির অন্যতম সদস্য, লন্ডন বাংলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মুহাম্মদ জুবায়ের।
অনুষ্ঠানে মঈন উদ্দিন মঞ্জু বলেন, ব্রিটিশ বাংলাদেশীরা সিলেটের শিক্ষা ব্যবস্থা, স্বাস্থ্যসেবা, মানব কল্যানসহ নানাবিধ উন্নয়নে অসামান্য অবদান রাখছেন। সম্প্রতি সাংবাদিক কাউসার চৌধুরীর চিকিতসা তহবিল গঠনে যে ভূমিকা রেখেছেন, তা সত্যিই ইতিহাস সৃষ্টি করেছে। ব্রিটিশ বাংলাদেশীদের তিনি সিলেটের এনএইচএস হিসেবে অভিহিত করেন।
অনুষ্ঠানে সাংবাদিক মঈন উদ্দিন মঞ্জুর কর্ম দক্ষতার প্রশংসা করে বক্তব্য রাখেন লন্ডন বাংলা প্রেসক্লাবের প্রেসিডেন্ট মুহাম্মদ এমদাদুল হক চৌধুরী, ব্রিটিশ বাংলাদেশ চেম্বার অব কমার্সের ফাইনান্স ডাইরেক্টর মনির আহমদ, চেম্বারের ডাইরেক্টর শফিকুল ইসলাম, সাপ্তাহিক দেশ সম্পাদক তাইছির মাহমুদ, চ্যানেল এস‘র হেড অব নিউজ কামাল মেহেদী, ইক্বরা ইন্টারন্যাশনালের চেয়ারম্যান আব্দুল হক হাবিব, সেক্রেটারী শাহ রিদওয়ানুর রহমান, সিইও জিয়াউর রহমান, মিডিয়া ব্যক্তিত্ব মাওলানা আবু সাইদ আনসারী, সাপ্তাহিক সুরমার বার্তা সম্পাদক কবি কাইয়ুম আব্দুল্লাহ, চ্যানেল এস‘র হেড অব চ্যারিটি তৌহিদুল করিম মুজাহিদ, লন্ডন বাংলা‘র ম্যানেজিং ডাইরেক্টর আব্দুল মুনিম ক্যারল, দ্যা সানরাইজ টুডে সম্পাদক এনাম চৌধুরী, ব্রিটবাংলা টুয়েন্টিফোর ডট কমের নির্বাহী সম্পাদক আহাদ চৌধুরী বাবু, শামসুর রহমান ফাউন্ডেনের চেয়ারম্যান সুফি সুহেল আহমদ, দৈনিক সিলেটের ডাক পত্রিকার সাবেক স্টাফ রিপোর্টার আহমদ শামিম, চ্যানেল এস‘র রিপোর্টার ফয়সল মাহমুদ, গ্লোবাল এইড ট্রাস্টের অফিস ম্যানেজার জুনায়েদ ভূঁইয়া ও দৈনিক সিলেটের ডাকের সাবেক স্টাফ মানিক মিয়া।
অনুষ্ঠানে কিডনী ও লিবার রোগে আক্রান্ত সিলেটের সাংবাদিক কাউসার চৌধুরীর জন্য চ্যানেল এস‘র হেড অব চ্যারিটি তৌহিদুল করিম মুজাহিদের ব্যক্তিগত উদ্যোগে সংগ্রিহিত ২ হাজার ৭‘শ ৫০ পাউন্ডের চেক কাউসার চৌধুরী ট্রিটমেন্ট ফান্ড ইউকের কো- অর্ডিনেটর মঈন উদ্দিন মঞ্জুর কাছে হস্তান্তর করা হয়। সভায় জরুরী ভিত্তিতে কাউসার চৌধুরীর চিকিতসার জন্য ট্রিটমেন্ট ফান্ড থেকে ২ লক্ষ টাকা প্রেরনের সিদ্ধান্ত গৃহিত হয়। সম্প্রতি চ্যারিটি ফান্ড রেইজিং অনুষ্ঠানে প্রতিশ্রুত অর্থ দ্রুত সংগ্রহ এবং আদায়ের ক্ষেত্রে তাগিদ দেওয়া হয়। যারা এখনো প্রতিশ্রুত অর্থ আদায় করেননি, তাদের দানের অর্থ পরিশোধের জন্য অনুরোধ করা হয়েছে।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close