খেলাধুলা

বেশ কিছু জরিমানা হয়েছে অল ইংল্যান্ড ক্লাবে

অল ইংল্যান্ড ক্লাব যেন জরিমানার উইম্বলডন! পর পর বেশ কিছু জরিমানা হয়েছে অল ইংল্যান্ড ক্লাবে। ফ্যাবিয়ানো ফগনিনিকে দিয়ে শুরু হয়েছে জরিমানা। যার সবশেষ জরিমানা দিতে হয়েছে সেরেনা উইলিয়ামসের। কোর্টের ক্ষতি করার জন্য ১০ হাজার ডলার জরিমানা করা হয়েছে তাকে।

টুর্নামেন্ট শুরুর আগে র‌্যাকেট দিয়ে কোর্টে ঠোকার জন্য এই জরিমানা। ব্যাট দিয়ে ঠোকার জন্য কোর্টের ক্ষতি হয়েছে। তবে, জরিমানা হলেও সোমবার তিনি পৌঁছে গেছেন সেমিফাইনালে।
অ্যালিসন রিস্কেকে ৬-৪, ৪-৬, ৬-৩ হারান সেরেনা। শেষ চারে তার বিরুদ্ধে খেলবেন চেক প্রজাতন্ত্রের বারবারা স্ট্রাইকোভা।

এর আগে ফ্যাবিয়ানো ফগনিনিকে জরিমানা করা হয় তৃতীয় রাউন্ডে হারের পর অখেলোয়াড়োচিত মন্তব্যের জন্য। টেনিস স্যান্ডগ্রেনের কাছে হারের পর তিনি বলেছিলেন, অল ইংল্যান্ড ক্লাবে এবার বোমা ফাটবে।

প্রথম এবং দ্বিতীয় রাউন্ডে খারাপ মন্তব্য ও দুর্ব্যবহারের জন্য জরিমানা করা হয় নিক কির্ঘিয়সকে। অজি বার্নাড টমিচকে পুরো পুরস্কার মূল্য ফেরত দিতে হয়, নির্দিষ্ট মানে নিজের খেলাকে নিয়ে না যেতে পারার জন্য। প্রথম রাউন্ডে তিনি মাত্র ৫৮ মিনিটে জো উইলফ্রেড সোঙ্গার কাছে হেরে গিয়েছিলেন।

এরই মধ্যে, মঙ্গলবার চিনের ঝ্যাং সুয়াইকে ৭-৬ (৭-৪), ৬-১ হারিয়ে শেষ চারে পৌঁছান সিমোনা হালেপ। রোমানিয়ার এই বিশ্বের সাবেক একনম্বর হালেপ শেষবার এস ডব্লিউ নাইন্টিনের শেষ চারে পৌঁছান ২০১৪ সালে। সেমিফাইনালে তার প্রতিপক্ষ হবেন এলিনা স্বিতোলিনা। যিনি এ দিন ক্যারোলিনা মুচোভাকে হারান ৭-৫, ৬-৪। চ্যানেল আই

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close