খেলাধুলা

১৫ জুলাই লঙ্কান সফরের জন্য দল ঘোষণা করা হবে

চলতি মাসের শেষের দিকে শ্রীলঙ্কায় তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। সেই সিরিজের জন্য আগামী ১৫ জুলাই দল ঘোষণা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। স্বাভাবিক নিয়মে দল ঘোষণা করা হলেও সিরিজের আগে থাকছে না বিশেষ কোনো ক্যাম্প।

ওয়ানডে সিরিজ খেলতে লঙ্কা সফরে যাচ্ছে বাংলাদেশ। টাইগারদের লঙ্কা সফরের বিষয়টি নিশ্চিত হওয়ার পর বাতাসে গুঞ্জন মিলেছে সফরে দলের সঙ্গী হচ্ছেন না সাকিব আল হাসান! কারণ হিসেবে বলা হচ্ছে ছুটিতে থাকবেন তিনি। তবে বিসিবি সূত্র জানাচ্ছে অন্য খবর!

শ্রীলঙ্কা সফরের সময় সাকিব ছুটি চাচ্ছেন এমন কোনো খবর নেই বিসিবির কাছে। কেননা এখনো পর্যন্ত ছুটির জন্য আবেদনই যে করেননি তিনি। তাই বিশ্বসেরা অলরাউন্ডারকে হিসাবে রেখেই করা হবে লঙ্কা সফরের দল ঘোষণা। এমনটা এক প্রতিবেদককে নিশ্চিত করেছেন বিসিবির এক উর্ধ্বতন কর্মকর্তা।

তাছাড়া স¤প্রতি গুঞ্জন ওঠেছে মাশরাফি মুর্তজার লঙ্কা সফর নিয়েও। তবে এসব গুঞ্জনকে উড়িয়ে দিয়ে জানানো হয়েছে স্বাভাবিক নিয়মেই ঘোষণা করা হবে আসন্ন শ্রীলঙ্কা সফরের বাংলাদেশ দল। চলতি মাসের ১৫ জুলাই ঘোষণা করা হবে দলটি। প্রতিটি সিরিজের আগে আলাদাভাবে ক্যাম্প করা হলেও এবার থাকছে না তা বলেও এসময় নিশ্চিত করেন এ কর্মকর্তা।

শ্রীলঙ্কা সফরে গিয়ে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের মূল লড়াইয়ে নামার আগে একটি প্রস্তুতি ম্যাচে অংশ নিবে বাংলাদেশ। প্রস্তুতি ম্যাচ শেষে মাঠে গড়াবে ওয়ানডে সিরিজ। স্বাগতিক শ্রীলঙ্কা ও সফরকারী বাংলাদেশের মধ্যকার দ্বিপাক্ষিক সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে যথাক্রমে ২৬, ২৮ ও ৩১ জুলাই। দিবারাত্রির সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে কলম্বোর আর প্রেমাদাসা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। আমাদেরসময়.কম

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close