টপ স্টোরিজ

ইংল্যান্ডের বিরুদ্ধে টস জিতে ব্যাটিংয়ে অস্ট্রেলিয়া

বিশ্বকাপে দ্বাদশ আসরের প্রথম সেমিফাইনালে ভারতকে হারিয়ে সবার ফাইনালে ওঠে গেছে অস্ট্রেলিয়া। আজ দ্বিতীয় সেমিফাইনালে ইংল্যান্ডের মুখোমুখি হয়েছে অস্ট্রেলিয়া। ফাইনালের টিকিট নিশ্চিতের ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন অজি দলপতি অ্যারন ফিঞ্চ।

প্রথম বিশ্বকাপ শিরোপা জয়ের আশায় পঞ্চমবারের মতো বিশ্বকাপ আয়োজন করেছে ইংল্যান্ড। আর ২৭ বছর পর বিশ্বকাপের সেমি ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেছে ইংলিশরা। গ্রæপ পর্বের দু’দলের মুখোমুখি লড়াইয়ে অজিদের বিপক্ষে ৬৪ রানের বড় ব্যবধানে হেরেছিল ইংলিশরা।

বার্মিংহামের এজবাস্টনে বৃহস্পতিবার (১১ জুলাই) বাংলাদেশ সময় দুপুর সাড়ে তিনটায় শুরু হবে ম্যাচটি। এরই মধ্যে প্রথম সেমি ফাইনালে ভারতকে ১৮ রানে হারিয়ে ১৪ জুলাই লর্ডসের ফাইনালের টিকিট কেটেছে গতবারের রানার্সআপ নিউজিল্যান্ড।

একটি পরিবর্তন নিয়ে আজকের একাদশ সাজিয়েছে অস্ট্রেলিয়া। ইনজুরির কারণে আসর থেকে বাদ পড়ে গেছেন উসমান খাজা। তার বদলে দলে নেয়া হয়েছে পিটার হ্যান্ডসকম্বকে। প্রথমবারের মতো তিনি আজ খঅজার পরিবর্তে খেলতে নেমেছেন। অন্যদিকে কোনো পরিবর্তন ছাড়াই অস্ট্রেলিয়াদের মোকাবেলা করতে নেমেছে ইংল্যান্ড।

অস্ট্রেলিয়া একাদশ : অ্যারন ফিঞ্চ, ডেবিড ওয়ার্নার, স্টিভ স্মিথ , পিটার হ্যান্ডসকম্ব, মার্কাস স্টয়নিস, গেøন ম্যাক্সওয়েল, অ্যালেক্স ক্যারি, পেট কামিন্স, মিচেল স্টার্ক, নাথান লায়ন ও জেসন বেহেনড্রপ।

ইংল্যান্ড একাদশ : জেসন রয়, জনি বেয়ারস্টো, জো রুট, ইয়ন মরগান, বেন স্টোকস, জশ বাটলার, ক্রিস ওকস, লিয়াম প্ল্যাঙ্কেট, আদিল রাশিদ, জফরা আর্চার ও মার্ক উড।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close