#ইংল্যান্ডএডিটর্স পিকসখবরটপ স্টোরিজ

জিসিএসসি‘তে লন্ডন এন্টারপ্রাইজ একাডেমীর শিক্ষার্থীদের অসাধারন ফলাফল

লন্ডন এন্টারপ্রাইজ একাডেমীর শিক্ষার্থীরা প্রথমবারের মত জিসিএসসি পরীক্ষায় অংশ নিয়ে চমকপ্রদ ফলাফল অর্জন করেছে। প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ৮টি বিষয়ে জাতীয় ফলাফলের গড় ও অর্জনের কৃতিত্ব প্রদর্শণ করেছে। ইবিএসিসি এন্ট্রি ও ইবিএসিসি ফলাফলে জাতীয় গড় ফলাফলকে অতিক্রম করেছে প্রতিষ্ঠানটি।
এছাড়াও, এই প্রতিষ্ঠানের একাধিক কৃতি শিক্ষার্থী ব্যক্তিগতভাবেও কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জন করেছে। এর মধ্যে রয়েছে ২৫টি সর্বোচ্চ গ্রেড ৯ এবং ৬০টিরও বেশী গ্রেড-৮ যা ‘এ’ সমমান।
প্রতিষ্ঠানের অধ্যক্ষ আশিদ আলী এই ফলাফলকে আশাব্যঞ্জক ও কৃতিত্বপূর্ণ হিসেবে আখ্যায়িত করেছেন।
অধ্যক্ষ বলেন, শিক্ষক ও শিক্ষার্থীদের কঠোর পরিশ্রমের ফলে এই ঈর্ষনীয় ফলাফল অর্জন সম্ভব হয়েছে, যা আমাদের সবাইকে আনন্দিত ও গর্বিত করেছে। দেশের নামী গ্রামার স্কুলগুলোর শিক্ষার্থীদের সমমানের ফলাফল অর্জন করেছে আমাদের অনেক শিক্ষার্থী, যা সত্যিকার অর্থেই আমাদের জন্য গৌরবের।
স্কুল হিসেবে আমাদের সাফল্য এখানেই যে, আমরা আমাদের উজ্জল মেধাবীদেরকে চমৎকার ফলাফল অর্জনে সহায়তা করতে পেরেছি, যাদের অনেকেই লন্ডন একাডেমি অব এক্সেলেন্স, নিউহ্যাম কলেজিয়েট, মালবেরি গার্লস, বাম্পটন ম্যানর ও স্যার জন ক্যাস এর মত নামী প্রতিষ্ঠানে উচ্চতর শিক্ষা অর্জনে সুযোগ পাবে বলে আমরা আশাবাদী।
অধ্যক্ষ আশিদ আলী বলেন, চলতি বছরের শিক্ষার্থীদের কৃতিত্বপূর্ণ ফলাফলে আমি সন্তুষ্ট। এরাই আমাদের প্রতিষ্ঠানের পথ প্রদর্শক। এই শিক্ষার্থীদের অনেকেই ডাক্তার, আইনজীবী, একাউন্টেন্ট, ব্যাংকার ও উদ্যোক্তা হিসেবে ভবিষ্যতে আবির্ভূত হবে। শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম ও শিক্ষকদের আন্তরিক পাঠদানের মাধ্যমে এই কৃতিত্বপূর্ণ ফলাফল প্রমাণ করেছে আমাদের পাঠদান পদ্ধতিই সেরা। আগামী বছর আমরা এই সাফল্যের ধারাবাহিকতা বজায় রেখে আরো ভাল ফলাফল অর্জনে সক্ষম হবো বলে আশাবাদী।
উল্লেখ্য, পূর্ব লন্ডনের হোয়াইট চ্যাপেলে একটি ফ্রি স্কুল হিসেবে ২০১৪ সালে লন্ডন এন্টারপ্রাইজ একাডেমী তাদের কার্যক্রম শুরু করে।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close