আমাদের কমিউনিটিখবরটপ স্টোরিজ

এশিয়ান বিজনেস এওয়ার্ড’র ফাইনালিস্ট তাজ একাউন্ট্যান্ট্স

চলতি বছর কয়েক শ’ প্রতিষ্ঠান মর্যাদাপূর্ণ ৩য় লন্ডন এশিয়ান বিজনেস এওয়ার্ড-২০১৯ এর জন্য তালিকাভূক্ত হয়েছে। পুরো রাজধানী থেকে এদের মনোনয়ন দেয়া হয়েছে। দক্ষিণ এশীয় কমিউনিটির অর্জনকে জনসমক্ষে তুলে ধরতেই এই এওয়ার্ডের আয়োজন। বাণিজ্য, সমাজসেবা, খাদ্য শিল্প, প্রযুক্তি, আইন ও অর্থনীতি খাতে কৃতিত্বপূর্ণ অবদানের জন্য এই পদক দেয়া হবে।
এশীয় কমিউনিটির অর্ন্তনিহিত প্রাণশক্তি, লন্ডনের সংস্কৃতি ও অর্থনীতিতে তাদের অবদান ও বিগত কয়েক বছরে তাদের অগ্রগতিকে তুলে ধরাই ৩য় লন্ডন এশিয়ান বিজনেস এওয়ার্ডের উদ্দেশ্য।
আগামী ১১ অক্টোবর শুক্রবার কেনসিংটনের মিলেনিয়া গ্লসেস্টার হোটেলে এই এওয়ার্ড বিতরণী অনুষ্ঠান অনুষ্টিত হবে।
তাজ একান্টেন্ট্স এ বছর স্মল বিজনেস ক্যাটাগরির অন্যতম ফাইনালিস্ট। আগামী ১১ অক্টোবর তাজ একাউন্টেন্ট-ই চূড়ান্তভাবে বিজয়ী হবে বলে ধারণা করা হচ্ছে।
তাজ একাউন্টেন্ট এর ব্যবস্থাপনা পরিচালক আবুল হায়াত নুরুজ্জামান বলেন, লন্ডনের স্মল বিজনেস একাউন্টেন্ট স্পেশালিষ্ট হিসেবে তাজ একাউন্টেন্ট এ বছর ৩য় লন্ডন বিজনেস এওয়ার্ডের জন্য শর্ট লিস্টেড হওয়ায় আমরা আনন্দিত। আমরা লন্ডনের শীর্ষ স্থানীয় স্মল বিজনেস একাউন্টেন্ট হিসেবে নিজেদের অর্জনকে গৌরবের বলে মনে করি। আমাদের এই অর্জন অন্যান্য একান্টেন্ট ফার্মগুলোকে অনুপ্রাণিত ও উৎসাহিত করবে। আমরা এখন এই পদকের জন্য চূড়ান্তভাবে মনোনীত হওয়ার প্রত্যাশা করি।
দ্যা লন্ডন বিজনেস জার্নাল এই এওয়ার্ডের অফিসিয়াল মিডিয়া পার্টনার। ডমেস্টিক ভায়োলেন্স বন্ধের কার্যক্রমে সম্পৃক্ত দ্যা এশিয়ান উইমেন রিসোর্স সেন্টার এই ইভেন্টের চ্যারিটি পার্টনার।
যুক্তরাজের খ্যাতনামা এওয়ার্ড কোম্পানী ওশানিক কনসালটিং এর ব্যববস্থাপনায় গ্রিনলিফ ক্যাটারিং দি লন্ডন এশিয়ান বিজনেস এওয়ার্ড ২০১৯ উপস্থাপন করছে। প্রতিষ্ঠানে সিইও ইরফান ইউনুস বলেন, লন্ডনের এশিয়ান বিজনেস কমিউনিটির অর্জন উদযাপন ও আলোচনার দাবী রাখে। এই কমিউনিটির অর্জন সত্যিই চকমপ্রদ। তারা দক্ষ উদ্যোক্তা, দুরদর্শী ব্যবসায়ী, সামাজিকভাবে দায়বদ্ধ ও অনুপ্রেরণাদাতা ‘রোল মডেল’। সার্বিকভাবে তাদের অবস্থান ক্রমশঃ দৃঢ় হচ্ছে। সকল ফাইনালিস্টের জন্য আমাদের শুভ কামনা। আমরা একটি চমকপ্রদ আয়োজনের প্রত্যাশায় রয়েছি।
ওশানিক কনসালটিং গত ১৩ বছর ধরে ইংলিশ, স্টটিশ ও আইরিশ শহরগুলোে অনেকগুলো বড় বড় এওয়ার্ড বিতরণী অনুষ্ঠানের আয়োজন করেছে। কারি এওয়ার্ড, এশিয়ান বিজনেস, এশিয়ান ফুড, বৃটিশ মুসলিম, বৃটিশ ইন্ডিয়ান ও বৃটেনের এশিয়ান ওয়েডিং এওয়ার্ড এর মধ্যে উল্লেখযোগ্য।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close