আমাদের কমিউনিটি

বৃহত্তর সিলেট এডুকেশন ট্রাস্টের সভা অনুষ্ঠিত

বৃহত্তর সিলেট এডুকেশন ট্রাস্ট এর উদ্যোগে এক সদস্য সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১ অক্টোবর মঙ্গলবার ইস্ট লন্ডনের গ্রীন স্ট্রিটের স্থানীয় এক হলে এ সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের চেয়ারপারসন কাউন্সিলর আয়েশা চৌধুরীর সভাপতিত্বে ও আফতার আহমদের পরিচালনায় শুরুতে কুরআন তিলাওয়াত করেন মৌলানা মইনুল হক চৌধুরী।
সভায় তৃতীয় বারের মত গ্ৰেজুয়েশন এওয়ার্ড সেলেব্রেশন ২০১৯ নিয়ে বিশেষ আলোচনা হয়। ইভেন্ট উপলক্ষে একটি ম্যাগাজিন প্রকাশের জন্য তহবিল সংগ্রহের জন্য বিস্তারিত আলোচনা হয়। এতে উপস্থিত সকল সদস্যগন এ ব্যাপারে তাদের সহযোগিতার আশ্বাস দেন।
২০১৮ ও ২০১৯ সালে যারা গ্রাজুয়েট হয়েছেন তাহাদেরকে এই অ্যাওয়ার্ড সেলেব্রেশন ইভেন্টে অংশগ্রহণ করার জন্য অনুরোধ জানানো হয়।
সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য সফররত বিশিষ্ট সমাজসেবক সাংবাদিক অধ্যাপক ডাঃ ছাদিক আহমদ। তিনি বৃহত্তর সিলেট এডুকেশন ট্রাষ্টের বাংলাদেশে কার্যক্রমের প্রসংশা করেন এবং আগামীতে সংগঠন আরো বেশি করে কাজ করবে এই আশা ব্যক্ত করেন। সভায় আরো বক্তব্য রাখেন মহিব উদ্দিন, জামাল উদ্দিন, আব্দুল্লাহ আল কামাল, মইন উদ্দিন আনসার, সিরাজ মিয়া, মানিকুর রহমান, কুতুব উদ্দিন খান, পারভেজ শাহ, হেলেন বেগম, কাউন্সিলর হানিফ আব্দুল মুহিত, কে আর কাজী, মোহাম্মদ জাকারিয়া, শফিকুর রহমান, শাহাদ উল্লাহ, ফয়জুল আহমেদ সেলিম, সাহেব উদ্দিন, সালেক মিয়া, মোশাহিদুর রহমান, সায়েদ শফিকুল, আব্দুল হাবিজ, আব্দুল ওয়াদুদ, আব্দুল মুহিত শেইখ সিদ্দিক প্রমুখ

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close