সোশ্যাল মিডিয়া

দেশের প্রথম ছয় ক্যামেরার ফোন ভি১৭প্রো বাজারে

দেশের প্রথম ছয় ক্যামেরার ফোন ভি১৭প্রো বাজারে নিয়ে এসেছে বহুজাতিক চীনা কোম্পানি ভিভো। সময়ের চাহিদা ও গ্রাহকদের ফ্যাশন আকাঙ্ক্ষাকে গুরুত্ব দিয়ে মোবাইল প্রযুক্তির কয়েকটি প্রথম ফিচারকে সঙ্গী করে গ্রাহকদের হাতে আসছে কোম্পানির এ ফ্ল্যাগশিপ ফোনটি। বিশ্বের প্রথম ডুয়াল পপ আপ সেলফি ক্যামেরাও এতে যুক্ত করা হয়েছে।

ভি১৭প্রো’র দুইটি সেলফি ক্যামেরার একটি ৩২ মেগাপিক্সেলের এবং অপরটি মুনলাইট ফ্লাশসহ ৮ মেগাপিক্সেলের। এর পেছনের চারটি ক্যামেরা যথাক্রমে ৪৮ মেগাপিক্সেলের এইচডি, ১৩ মেগাপিক্সেলের টেলিফটো, ৮ মেগাপিক্সেলের এআই সুপার ওয়াইড অ্যাঙ্গেল এবং ২ মেগাপিক্সেলের। আলো সংবেদনশীল ৪৮ মেগাপিক্সেলের ক্যামেরাটি সব ধরনের পরিস্থিতিতে উজ্জ্বল এবং প্রাণবন্ত ছবি নিশ্চিত করে।
৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রমের মোবাইলটি গ্ল্যাশিয়ার আইস এবং মিডনাইট ওশেনÑএ দুই রঙে পাওয়া যাবে। এর মূল্য নির্ধারণ করা হয়েছে ৩৯ হাজার ৯৯০ টাকা। ফাস্ট চার্জিং প্রযুক্তির ফোনটি দ্রুত রিচার্জ করা যাবে। আর ফুল স্ক্রিন ডিসপ্লে এবং গ্লাস বডি মুগ্ধ করবে ক্রেতাদের।

রাজধানীর রেডিসন ব্লু ঢাকা হোটেলে আয়োজিত এক উদ্বোধন অনুষ্ঠানে ভিভোর ভি সিরিজের সর্বশেষ ফোন ভি১৭প্রো’র উন্মোচন করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভিভো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ডিউক এবং সেলস ডিরেক্টর মিস শ্যারন।
অনুষ্ঠানে ভিভো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ডিউক বলেন, ‘গ্রাহকদের চাহিদা ও আকাক্সক্ষাকে অগ্রাধিকার দেয় ভিভো। ভি১৭প্রো-তে এর উদ্ভাবনী সম্মিলন ঘটেছে। দুইটি পপ আপ সেলফি ক্যামেরাসহ ছয়টি ক্যামেরা, থ্রি জি চার্জিং প্রযুক্তি, ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্টসহ নানা প্রযুক্তির কারণে ফোনটি ব্যবহারে অনন্য অভিজ্ঞতা পাওয়া যাবে।’ আমাদেরসময়,কম

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close