খেলাধুলা

পারফরমেন্স তুঙ্গে রয়েছে অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভ স্মিথের

সদ্য অ্যাশেজ সিরিজে পারফরমেন্স তুঙ্গে রয়েছে অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভ স্মিথের। সেই ধারবাহিকতায় এবার পাস্তিান ও শ্রীলঙ্কার সঙ্গে তিনটি করে টি-টোয়েন্টি ম্যাচ সিরিজে জায়গা পেয়েছেন তিনি।

ঘরের মাঠে পাকিস্তান ও শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া। ক্রিকেটের সংক্ষিপ্ত এই সংস্করণের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড।

এই স্কোয়াডে দলে ফিরেছেন স্মিথ ও ডেবিড ওয়ার্নার। ২০১৬ সালের মার্চে ভারতের মোহালিতে সর্বশেষ টি-টোয়েন্টি খেলেছিলেন স্মিথ। অ্যাশেজের অতিমানবীয় ব্যাটিং প্রদর্শনী দেখিয়ে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গিয়েছেন এই ডানহাতি ব্যাটসম্যান। দীর্ঘ দিন পরে টি-টোয়েন্টিতে ফিরবেন ডেভিড ওয়ার্নারও। তিনি সর্বশেষ টি-টোয়েন্টি খেলতে নেমেছিলেন ২০১৮ সালের ফেব্রুয়ারিতে।

অ্যাশেজে খেলা প্যাট কামিন্স ও মিচেল স্টার্ক আছেন টি-টোয়েন্টি দলে। পেস বোলিং অলরাউন্ডার মার্কাস স্টইনিস, মারকুটে ব্যাটসম্যান ক্রিস লিন ও ডি আর্কির জায়গা হয়নি ১৪ সদস্যের এই দলে। নেই স্পিনার নাথান লায়নও।

অ্যারন ফিঞ্চের নেতৃত্বে ২৭ অক্টোবর অ্যাডিলেড ওভালে প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে অস্ট্রেলিয়া। এই সিরিজের বাকি দুইটি ম্যাচ হবে ৩০ অক্টোবর ও ১ নভেম্বর। শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের রেশ না কাটতেই একদিন বিরতি দিয়েই আবার পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে ফিঞ্চ-স্মিথরা।

অস্ট্রেলিয়া দল: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাস্টন অ্যাগার, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স, গেøন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডারমট, কেন রিচার্ডসন, স্টিভ স্মিথ, বিলি স্টানলেক, মিচেল স্টার্ক, অ্যাস্টন টার্নার, অ্যান্ড্রু টাই, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close