বিনোদন

আন্তর্জাতিক সম্মাননা পেলেন ভূমি

বলিউডের এ প্রজন্মের তারকা ভূমি পেদনেকর। যিনি প্রথম ছবিতেই বেশ সাহসী দৃশ্যে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন। বলিউডে প্রথম ছবিতে সাধারণত প্রত্যেক নায়িকাই চান তাকে যেন দেখতে সবচেয়ে সুন্দর লাগে। তবে ভূমি ছিলেন ব্যতিক্রমী ‘ দাম লাগাকে হাইস্যা’ ছবিতে একেবারে অন্য রূপে সামনে এসেছিলেন তিনি। এই সময়

এ ছবির পরই নায়িকা ফিরে এসেছিলেন নিজের গ্ল্যামারাস রুপে। সম্প্রতি তিনি শেষ করেছেন ‘সান্ড কি আখ’ ছবির শুটিং। সেখানে ভূমিকে দেখা যাবে প্রবীণ শার্প শ্যুটারের ভূমিকায়। তুষার হিরানন্দনি পরিচালিত এই ছবিতে তাপসী পান্নুও রয়েছেন। আগামী ২৫ অক্টোবর মুক্তি পাবে ‘সান্ড কি আখ’।

এই সব ব্যস্ততার মাঝেই সম্প্রতি ভূমি উড়ে যান বুসানে। বুসান চলচ্চিত্র উৎসবে দেখানো হবে তার অভিনীত একটি ছবি । এই উৎসবে এক অনন্য সম্মানে বরণ করে নেয়া হয় ভূমিকে। ২০১৯ সালের ‘ফেস অফ এশিয়া’ পুরস্কার তুলে দেয়া হয় তার হাতে। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১৫০ জনেরও বেশি পরিচালক ও ফিল্ম সেলিব্রেটি।

পুরস্কার হাতে নিয়ে ভূমি বলেন, ‘আমি এই পুরস্কার পেয়ে অভিভূত। ভেবে খুবই ভালো লাগছে যে, আমার কাজ বুসানের দর্শক এবং সমালোচকদের ভালো লেগেছে। এটা আমার প্রথম আন্তর্জাতিক পুরস্কার। তাই খুবই গর্বিত। আমি এই ছবির গোটা টিমকে ধন্যবাদ জানাতে চাই। ছবির পরিচালক অলংকৃতা শ্রীবাস্তব এবং একতা কাপুরকেও অসংখ্য ধন্যবাদ এই সুযোগ আমাকে দেয়ার জন্য।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close