সোনার বাংলাদেশ

রিমান্ড শেষে কারাগারে বাবা ও চাচা

সুনামগঞ্জের দিরাইয়ে শিশু তুহিন হত্যা মামলায় দ্বিতীয় দফা রিমান্ড শেষে তুহিনের বাবা আব্দুল বাছির ও ২ চাচাকে ফের কারাগারে পাঠিয়েছেন আদালত।
গতকাল শনিবার বিকেলে তুহিনের বাবা আব্দুল বাছিরকে ৫ দিনের রিমান্ড শেষে সুনামগঞ্জ চিফ জুডিসিয়াল আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শ্যাম কান্ত সিনহা’র আদালতে হাজির করলে তাকে কারাগরে পাঠানোর নির্দেশ দেন আদালতের বিচারক। সুনামগঞ্জ কোর্ট পুলিশের এসআই আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, এর আগে গত বৃহস্পতিবার ৩ দিনের রিমান্ড শেষে তুহিনের চাচা আব্দুল মোছাব্বির ও জমসেদ আলীকে একই আদালতে হাজির করলে আদালতের বিচারক তাদের ২ জনকেও কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
গত সোমবার দুপুরে তুহিন হত্যা মামলার তদন্তকারি কর্মকর্তা মো. আবু তাহের মোল্লা সুনামগঞ্জ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শ্যাম কান্ত সিনহা’র আদালতের তুহিনের বাবা ও চাচাদের হাজির করে দ্বিতীয় দফা ৭ দিনের রিমান্ড আবেদন করলে বিচারক তুহিনের বাবা আব্দুল বাছিরকে ৫ দিন ও চাচা আব্দুল মোছাব্বির ও জমসেদ আলীকে ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।
প্রসঙ্গত, গত ১৫ অক্টোবর মঙ্গলবার বিকেলে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (দিরাই জোন)’র বিচারক মো. খালেদ মিয়ার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি জবানবন্দী দেয় তুহিনের চাচা নাছির ও চাচাতো ভাই শাহরিয়ার। একই সময়ে সুনামগঞ্জ চিফ জুডিরিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শ্যাম কান্ত সিনহার আদালতের পুলিশ তুহিন হত্যা মামলায় তুহিনের বাবা আব্দুর বাছির, চাচা আব্দুল মোছাব্বির ও জামসেদ আলীর ৫ দিনের রিমান্ড আবেদন করেন তদন্তকারি কর্মকর্তা দিরাই থানার এসআই মো. আবু তাহের মোল্লা । আদালত আসামিদের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
উল্লেখ্য, গত ১৩ অক্টোবর রোববার রাত ১টার দিকে জেলার দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের কেজাউড়া গ্রামে তুহিন হত্যাকান্ডের ঘটনা ঘটে। ১৪ অক্টোবর সোমবার ভোরে গাছের সঙ্গে ঝুলানো অবস্থায় শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় তুহিনের কান, লিঙ্গ কাটা ও পেটে দুটি ধারালো ছুরি বিদ্ধ ছিল। ওইদিন তুহিনের বাবা আব্দুল বাছিরসহ ৭ জনকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেয় পুলিশ। ১৫ অক্টোবর মঙ্গলবার তুহিনের চাচা নছির ও চাচাতো ভাই শাহরিয়ার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি জবানবন্দী দেয় এবং পুলিশ নিহত তুহিনের বাবা আব্দুল বাছির, চাচা আব্দুল মছব্বির ও জমসেদের রিমান্ড চায় পুলিশ।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close