বিনোদন

বড় পর্দায় আসবে মাইকেল জ্যাকসনের জীবনী

মাইকেল জ্যাকসনের বিশ্ব সংগীতের সাম্রাজ্যের ভক্তদের জন্য সুখবর। বড় পর্দায় আসবে মাইকেল জ্যাকসনের জীবনী। আর এই ছবিটি নির্মাণ করবেন বোহেমিয়ান র্যা পসোডি ছবির প্রযোজক গ্রাহাম কিং। খবরটি নিশ্চিত করেছে ভ্যারাইটি।

শোনা যাচ্ছে, কিং অব পপ মাইকেল জ্যাকসনের জীবনকে বড় পর্দার জন্য চিত্রনাট্যে রূপ দেবেন জন লোগান। এর আগে জন লোগান গ্লাডিয়েটর, দ্য অ্যাভিয়েটর, হুগো, স্কাইফল, স্পেকট্রা প্রভৃতি ছবির চিত্রনাট্য লিখেছেন।
গ্রাহাম কিংয়ের একজন মুখপাত্র মাইকেল জ্যাকসনের বায়োপিক নির্মাণের বিষয়টি নিশ্চিত করেছে। তবে জন লোগান এর কাহিনি লিখছেন কিনা, তা নিশ্চিত করেননি।

এর আগে ওয়েড রবসন ও জিমি সেফচাক নামের দুই শিশুর যৌন হয়রানির বিষয় নিয়ে নির্মিত হয়েছে তথ্যচিত্র লিভিং নেভারল্যান্ড। এই তথ্যচিত্র ব্যাপক আলোচনা ও সমালোচনার সৃষ্টি করেছে। এই ছবিতে মূলত এই দুই তরুণের বক্তব্যকে গুরুত্ব দেয়া হয়েছে।

যদিও মাইকেল জ্যাকসনের পরিবার এই তথ্যচিত্রকে কুরুচিপূর্ণ আর তথ্যচিত্রের দুই কথককে মিথ্যাবাদী উল্লেখ করে এক বিবৃতিতে বলেছে, ওয়েড রবসন ও জিমি সেফচাক মিথ্যাবাদী। জ্যাকসন জীবিত থাকাকালে তারা বলেছিলেন, তিনি তাদের কোনো যৌন হয়রানি করেননি। জ্যাকসনের মৃত্যুর পর আবার তারা এসব দাবি করতে শুরু করেছেন। জ্যাকসনের খ্যাতিকে নোংরাভাবে ব্যবসায়িক স্বার্থে ব্যবহার করা হচ্ছে।

জ্যাকসনের পরিবারের পক্ষ থেকে এইচবিও কর্তৃপক্ষকে ১০ কোটি মার্কিন ডলারের মানহানির মামলা করা হয়েছে। মামলাটি এখনো চলছে।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আরও দেখুন...

Close
Close