খেলাধুলা

ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে ইংল্যান্ড

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড। আজ (সোমবার) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

৩০ জুলাই থেকে শুরু হওয়া সিরিজটিতে ইংলিশ অধিনায়ক এউইন মরগ্যানের সহকারী হিসেবে দায়িত্ব পালন করবেন অফস্পিনিং অলরাউন্ডার মঈন আলী। এ সিরিজ দিয়ে চার বছর পর আবার জাতীয় দলে ডাক পেলেন বাঁহাতি পেসার রিস টপলি। সর্বশেষ ২০১৬ সালে জাতীয় দলের জার্সিতে প্রতিনিধিত্ব করেছিলেন এই পেসার।

এছাড়াও বছর পেরিয়ে দলে ফিরেছেন আরেক বাঁহাতি পেসার ডেভিড উইলি। বিশ্বকাপে জোফরা আর্চারকে সুযোগ করে দিতে দলে জায়গা হারান উইলি। আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজে বিশ্বকাপজয়ী দলের আট সদস্য সুযোগ পেয়েছেন। এদিকে টেস্ট দল থেকে বাদ পড়া জো ডেনলি সুযোগ পেয়েছেন ওয়ানডে স্কোয়াডে।

করোনাভাইরাস এবং ইনজুরির কথা বিবেচনায় ১৪ জনের স্কোয়াডের বাইরে আরও তিন ক্রিকেটারকে রিজার্ভে রেখেছে ইসিবি। দুই দলের এই সিরিজের মধ্য দিয়ে আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড সুপার লিগ চালু হচ্ছে।

ইংল্যান্ড স্কোয়াড: এইউন মরগ্যান (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারস্টো, টম ব্যান্টন, স্যাম বিলিংস, টম কারেন, লিয়াম ডোসন, জো ডেনলি, সাকিব মাহমুদ, আদিল রশিদ, জেসন রয়, রিস টপলি, জেমস ভিন্স এবং ডেভিড উইলি।

রিজার্ভ: রিচার্ড গ্লেসন, লুইস গ্রেগরি এবং লিয়াম লিভিংস্টোন।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close