সোনার বাংলাদেশ

শতকের কোটা ছাড়িয়ে গেছে কোভিড-১৯ আক্রান্ত

সিলেট বিভাগের মধ্যে সিলেট জেলায় কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা ৪ হাজার এবং মৃত্যুর সংখ্যা শতকের কোটা ছাড়িয়ে গেছে। চার জেলায় মোট ৭,৫৭৮ কোভিড-১৯ আক্রান্তের মধ্যে সিলেট জেলায় ৪,০৭৬ জন। পাশাপাশি চার জেলায় কোভিড-১৯ আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী ১৩৯ জনের মধ্যে সিলেট জেলার ১০৪ জন। এ রোগ থেকে সুস্থ হয়ে ওঠা চার জেলায় মোট ৩,২৫৬ জনের মধ্যে সিলেট জেলার সুস্থ হয়েছেন ১,০১১জন।
গতকাল মঙ্গলবার স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদনে সকাল ৮টা পর্যন্ত পূর্ববর্তী ২৪ ঘণ্টার তথ্যে প্রকাশ করা হয়েছে, সিলেট বিভাগে ২৪ ঘণ্টায় নতুন ৯০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এই সময়ে কোভিড-১৯ আক্রান্ত ৪ জন রোগীর মৃত্যু হয়েছে আর সুস্থ হয়েছেন ৭৫ জন। নতুন আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ৪৬ জন, সুনামগঞ্জ জেলায় ১৮ জন ও হবিগঞ্জ জেলায় ১০ জন এবং মৌলভীবাজার জেলায় ১৬ জনের করোনা শনাক্ত হয়েছে।
এই সময়ে করোনায় আক্রান্ত হয়ে মৃত ৪ জনের মধ্যে ৩ জন সিলেট জেলারও ১জন সুনামগঞ্জ জেলার বাসিন্দা। এছাড়া ২৪ ঘণ্টায় করোনা ভাইরাস থেকে সুস্থ হয়েছেন ৭৫জন। এর মধ্যে সিলেট জেলার ১৬ জন, সুনামগঞ্জ জেলায় ২৪ জন, হবিগঞ্জে ২১ জন ও মৌলভীবাজার জেলায় ১৪ জন।
প্রতিবেদন থেকে জানা যায়, গত ১০ মার্চ থেকে গতকাল মঙ্গলবার পর্যন্ত চার জেলায় ৭,৫৭৮ জন আক্রান্তের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৪,০৭৬ জন, সুনামগঞ্জে ১,৪৩৫, হবিগঞ্জে ১,১৩২ ও মৌলভীবাজার জেলায় ৯৩৫ জন।
চার জেলায় এ ভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত মারা যাওয়া ১৩৯ জনের মধ্যে সিলেট জেলায় ১০৪ জন, সুনামগঞ্জে ১৫ জন, হবিগঞ্জে ১০ ও মৌলভীবাজার জেলায় ১০ জন। এ পর্যন্ত চার জেলায় করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন মোট ৩,২৫৬ জন। এর মধ্যে সিলেট জেলায় ১,০১১, সুনামগঞ্জে ১,০৯২, হবিগঞ্জে ৬২২, মৌলভীবাজারে ৫৩১ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।
স্

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আরও দেখুন...

Close
Close