খেলাধুলা

ইংল্যান্ড-পাকিস্তানের সিরিজের প্রথম টেস্ট

শেষ টেস্টে ওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সিরিজ হারানো দলে অনুমিতভাবে কোন বদল আনেনি ইংল্যান্ড। পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটির জন্য ১৪ জনের সেই দলই দিয়েছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি)। বুধবার (৫ অগাস্ট) ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে শুরু হবে ইংল্যান্ড-পাকিস্তানের সিরিজের প্রথম টেস্ট।

[৩] ১৩ অগাস্ট সাউদাম্পটনের রোজ ভৌলে শুরু হবে দ্বিতীয় টেস্ট। ২১ অগাস্ট থেকে তৃতীয় ও শেষ টেস্টও হবে একই মাঠে। ওয়েস্ট ইন্ডিজের মতো এই সিরিজের জৈব সুরক্ষিত পরিবেশে দর্শকশূন্য মাঠে খেলা হবে। প্যাভিলিয়নের মধ্যেই অভিজাত আবাসিক হোটেল থাকায় রোজ ভৌল আর ওল্ড ট্রাফোর্ডে এবারও বেছে নেয় ইসিবি। এক সিরিজ শেষ করার পর ক্রিকেটারদের পরিবারের সঙ্গে দেখা করতে অনুমতি দিয়েছিল বোর্ড। ক্রিকেটাররা যার যার বাড়ি থেকে ফিরলে আবার তাদের করোনা পরীক্ষা করানো হবে।

[৪] ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সাউদাম্পটনে প্রথম টেস্ট হেরেও পরের দুই টেস্টে দাপট দেখিয়ে জিতে জো রুটের দল। সিরিজ জেতার পথে মিডল অর্ডার আর পেস আক্রমণে আসে বদল। পাকিস্তানের বিপক্ষে তাই ছন্দে থাকা একটি কম্বিনেশন নামানোর অবস্থায় থাকবে স্বাগতিকরা।

[৫] পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্টের ইংল্যান্ড দল: জো রুট (অধিনায়ক), জেমস অ্যান্ডারসন, জোফরা আর্চার, ডম বেস, স্টুয়ার্ট ব্রড, রোরি বার্নস, জস বাটলার, জ্যাক ক্রাউলি, স্যাম কারান, অলি পোপ, ডম সিবলি, বেন স্টোকস, ক্রিস ওকস ও মার্ক উড। রিজার্ভ: জেমস ব্রেসি, বেন ফোকস, ড্যান লরেন্স, জ্যাক লিচ। – ক্রিকইনফো/ ডেইলি স্টার

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close