খেলাধুলা

মানুষদের সাহায্যার্থে এগিয়ে এলেন অলরাউন্ডার সাকিব আল হাসান

দেশজুড়ে কোভিড-১৯ এর প্রভাব।তার উপর দেশের বিভিন্ন অঞ্চলে শুরু হয়েছে বন্যা। ফলে আশ্রয় এবং খাদ্যহীন হয়ে পড়েছে দুর্গত এলাকার মানুষজন। এই অসহায় মানুষদের সাহায্যার্থে এবারে এগিয়ে এলেন দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। নিজের ফাউন্ডেশনের মাধ্যমে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বন্যার্ত মানুষদের দিকে।

[৩] সম্প্রতি বিশ্বসেরা এই অলরাউন্ডার নিজের ফাউন্ডেশন সাকিব আল হাসান ফাউন্ডেশনের মাধ্যমে সিরাজগঞ্জের বন্যায় দুর্গত মানুষদের পাশে এসে দাঁড়িয়েছেন। পৌছে দিয়েছেন ত্রাণ সামগ্রী। আইন শৃঙ্খলা বাহিনী র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১২ এর সহায়তায় এই ত্রাণ সামগ্রী পৌছে দেন সাকিব।

[৪] বৃহস্পতিবার (৩০ জুলাই) সাকিব আল হাসান নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেইজে তিনি এমনটাই জানিয়েছেন।

[৫] সাকিব লিখেন, এমন কঠিন সময়েও মানুষের মুখে হাসি ফোটাতে আমরা চালিয়ে যাচ্ছি নিরন্তর প্রচেষ্টা। প্রিয় সিরাজগঞ্জবাসী, হাল ছাড়বেন না! মনে রাখবেন আমরা আছি আপনাদের সেবায়, আপনাদের পাশে।

[৬] সিরাজগঞ্জের বন্যা আক্রান্ত গ্রামগুলোতে ত্রাণসামগ্রী বিতরণে আমাদের সব ধরনের সহায়তা করায় বিশেষ ধন্যবাদ জানাতে চাই, লেফটেন্যান্ট কর্নেল খাইরুল ইসলামকে (কমান্ডিং অফিসার, র‌্যাব-১২)।

[৭] আমি আন্তরিকভাবে সবাইকে অনুরোধ করছি যে, এই বিপর্যস্ত সময়ে অসহায় মানুষের প্রতি আপনার সাহায্যের হাতটি বাড়িয়ে দিন। আমাদের পথচলায় যোগ দিন। – ফেসবুক থেকে

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close