খেলাধুলা

ইংল্যান্ডের বিপক্ষে খেলবে ভারত ২০২১ সালে

২০২১ সালের জানুয়ারিতে ইংল্যান্ডের বিপক্ষে খেলবে ভারত। আইপিএল-২০২০ এর মতো এই হোম সিরিজ হিসেবে সংযুক্ত আরব আমিরাতে খেলতে পারে ভারত। শনিবার এক বৈঠকে এমিরেটস ক্রিকেট বোর্ড (ইসিবি)-এর সাথে এমনই এক চুক্তি করে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)।

[৩] ইএসপিএন ক্রিকইনফোর সূত্রমতে, ভারত-ইংল্যান্ড সিরিজ এবং পরবর্তী বছরের আইপিএল নিয়ে বিশদ আলোচনা হয় বৈঠকে। এ বছরের মতো পরের বছরের আইপিএলও সংযুক্ত আরব আমিরাতে হতে পারে এমনটাই জানিয়েছে ভারত বোর্ড। এক্ষেত্রে সংযুক্ত আরব আমিরাতে ক্রিকেটের প্রচার-প্রসার আরও বৃদ্ধি পাবে বলেও অভিমত দিয়েছে দুই পক্ষ।

[৪] এফটিপির সূচি অনুযায়ী অক্টোবরে ইংল্যান্ডের সাথে ওয়ানডে সিরিজ খেলার কথা ছিল ভারতের। তারপর জানুয়ারিতে ভারতের সাথে শুধু ৫টি টেস্ট খেলা হবে, এমনটাই সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। মূলত করোনা ভাইরাসের প্রভাবে ভারতে প্রথম দফার ওয়ানডে সিরিজ বাতিল করা হয়। এরপরই সংযুক্ত আরব আমিরাতে টেস্ট সিরিজ আয়োজনে বিসিসিআই উদ্যোগী হয়।

[৫] উল্লেখ্য, করোনার প্রভাবে অস্ট্রেলিয়ার অক্টোবর-নভেম্বরের টি টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত করা হয়েছে। এর পরিবর্তে বিসিসিআই আইপিএলের মত মেগা ইভেন্ট করতে সম্মত হয়। – ক্রিকইনফো

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close