বিনোদন

এনসিবির জেরার মুখোমুখি হলেন দীপিকা-শ্রদ্ধা-সারা

মাদক সংশ্লিষ্টতায় সুশান্ত-মামলায় জেরার মুখোমুখি হতে মুম্বাইয়ে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দফতরে শনিবার (২৬ সেপ্টেম্বর) সকালেই হাজির হয়েছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

তার সঙ্গে ছিলেন অভিযুক্ত ম্যানেজার কারিশমা প্রকাশও। এরপর কিছু সময় বাদে বেলা ১২টায় একই অধিদফতরে হাজির হয়েছেন শ্রদ্ধা কাপুর ও সারা আলি খান।
সুশান্ত সিংহ রাজপুতের হত্যার তদন্তে যে মাদক সম্পৃক্ততা ধরা পড়ে, তাতে দীপিকা, তার ম্যানেজার, শ্রদ্ধা ও সারার নামও উঠে এসেছে।
এর আগে ম্যানেজার কারিশমাকে জেরা করা হলেও আজ আবার তাকে এনসিবির দফতরে ডাকা হয়। দু’জনকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জল্পনা রয়েছে।

জানা যায়, এই তারকাদের মুম্বাইয়ের কোলাবা অ্যাপোলো বন্দরের এভলিন গেস্ট হাউসে এনসিবি’র বিশেষ তদন্তকারী দলের (এসআইটি) দফতরে জেরা করা হচ্ছে।
দীপিকা উৎকণ্ঠায় ভোগেন বলে জেরার সময় স্বামী রণবীর সিং তার সঙ্গে থাকতে চেয়েছেন। তবে এমন কোনও অনুরোধ এনসিবির কাছে এসে পৌঁছায়নি বলে জানিয় দেন তারা। তাই এদিন একাই হাজির হয়েছেন দীপিকা। এসময় তারকাসুলভ কোনও আচরণও দেখা যায়নি। কালো চশমায় চোখও ঢেকে রাখেননি। বরং স্বাস্থ্যবিধি মেনে মুখে মাস্ক রেখেছিলেন।
আর শনিবার সকাল ১১টা নাগাদ জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি’র দফতরে পৌঁছানোর কথা ছিল শ্রদ্ধার। কিন্তু এ তারকা ঘণ্টাখানের সময় চেয়েছিলেন। সেই মোতাবেক ১২টা নাগাদ এনসিবির দফতরে পৌঁছান তিনি। এর আগে সকালে তাদের পারিবারিক আইনজীবীর সঙ্গে মিটিং করেছেন বলে জানা গেছে।

প্রায় একই সময়ে হাজির হয়েছেন সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান। তিনিও আসার আগেই আইনজীবীর সঙ্গে কথা বলেছেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।
সুশান্ত সিং রাজপুতের হত্যার তদন্তে যে মাদক যোগ উঠে এসেছে, তাতে দীপিকা, শ্রদ্ধা, কাপুর, সারার ও রাকুল প্রীত সিংহসহ প্রায় ৫০ জন বলিউড সংশ্লিষ্টদের নামও। গতকালই রাকুলকে চার ঘণ্টা জেরা করেছে এনসিবি।
তিনি সংস্থাকে জানান, সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা ও অভিনেত্রী রিয়ার সঙ্গে তার সখ্য থাকলেও নিজে কোনোদিনও মাদক নেননি।

 

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close