আমাদের কমিউনিটি

ইস্ট লন্ডন মসজিদের উদ্যোগে তৃতীয় বারের মত অনুষ্ঠিত হল রাইড-ফর-ইয়র-মস্ক

ইস্ট লন্ডন মসজিদের জন্য তহবিল সংগ্রহ করতে তৃতীয় বারের মত অনুষ্ঠিত হল রাইড-ফর-ইয়র-মস্ক। গত ২৬ সেপ্টেম্বর শনিবার ক্যামব্রিজের ইকো-মসজিদ সংলগ্ন পার্ক থেকে প্রায় ৬০ মাইল সাইকেল চালিয়ে ৫ ঘন্টায় চালকেরা পৌঁছান ইস্ট লন্ডন মসজিদে। ৫০ হাজার পাউন্ড সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্ধারণ করে এ পর্যন্ত প্রায় ২০ হাজার পাউন্ড সংগৃহিত হয়েছে।
মসজিদ কর্তৃপক্ষ জানায় স্বাস্থ্য সুরক্ষায় তরুণদের সাইকেল চালাতে উৎসাহিত করা এবং মসজিদের জন্য অর্থ সংগ্রহ করতে তৃতীয় বারের মত রাইড-ফর-ইয়র-মস্ক শীর্ষক সাইকেল রাইড এর আয়োজন করা হয়। ভবিষ্যতে ইউরোপের অন্য অঞ্চলেও সাইকেল রাইড করার পরিকল্পনা রয়েছে মসজিদ কমিটির।

শনিবার ৮টি গ্রুপে বিভক্ত হয়ে প্রতি গ্রুপে ৬ জন করে ৪৮ জন সাইকেল চালক মসজিদের জন্য অর্থ সংগ্রহ করতে ৬০ মাইল সাইকেল চালিয়েও পরিশ্রান্ত হয়েও আনন্দিত সাইকেল চালকেরা।
শনিবার বিকেলে সাইকেল রাইডে অংশগ্রহনকারীদের মধ্যে সার্টিফিকেট এবং মেডেল দেয়া হয় মসজিদ কমিটির পক্ষ থেকে। ইভেন্ট অর্গানাইজার তজমুল আলীর পরিচালনায় সমাপনী অনুষ্ঠান উপস্থিত ছিলেন মসজিদ কমিটির চেয়ারম্যান হাবিবুর রহমান, ভাইস চেয়ারম্যান আয়ুব খান দেলোয়ার হোসেন খান। তারা অংশগ্রহনকারী সবার প্রতি এবং অর্থদাতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close