আমাদের কমিউনিটি

রাত ১০টার পর সার্ভিস দেয়ায় ইস্ট লন্ডনে টেইকওয়েকে ১০০০ পাউন্ড জরিমানা

করোনাভাইরাসের সংক্রমন বৃদ্ধি পাওয়ায় ইংল্যান্ডে রাত ১০টার পর রেস্টুরেন্ট, টেইকওয়ে, পাব বন্ধ করার চলমান নিয়ম ভেঙ্গে মাত্র ৪ মিনিট দেরিতে সার্ভিস করায় ইস্ট লন্ডনের একটি টেইওয়েকে ১০০০ পাউন্ড জরিমানা করেছে পুলিশ।

ইস্ট লন্ডনের ইলফোর্ডের ভিম বার্গার টেইকওয়েকে গত বৃহস্পতিবার জরিমানা করে পুলিশ। পুলিশ জানায় তারা দোকানের রশিদ দেখেই জরিমানা করেছে। তাতে দেখা যায় বার্গার সপ রাত ১০টা ৪ মিনিটে কাস্টমারকে সার্ভিস করেছে।

এদিকে ভিম বার্গারের মালিক স্কাই নিউজকে জানিয়েছেন তার কর্মচারীরা অজান্তে কারফিউ লংঘন করেছে। স্টাফদের ধারনা ছিলো রাত ১০টা পর্যন্ত অর্ডার নেয়া যাবে এবং ১০টার পর ও সার্ভিসও দেয়া যাবে। যদিও তারা ১০টার মধ্যেই দোকান বন্ধ করার প্রক্রিয়া শুরু করেন।

মাত্র ৪ মিনিটের জন্য জরিমানা পেয়ে স্টাফরা হতভম্ব হয়ে পরেন। স্কাই নিউজ জানিয়েছে লন্ডনের মধ্যে রেডব্রিজ কাউন্সিল বর্তমানে সর্বাধিক সংখ্যক মানুষ করোনায় আক্রান্ত হচ্ছেন। প্রতি ১০০ হাজারে বা ১ লাখে ৫৯ জন আক্রান্ত হচ্ছে। আর দ্বিতীয় পর্যায়ে রয়েছে বার্কিং এন্ড ডেগেনহাম। এখানে আক্রান্তের রেইট হচ্ছে ৫৩.৫ পার্সেন্ট।

এদিকে ইলফোর্ডে আরো দুই প্রতিষ্ঠানকে ১০০০ পাউন্ড করে জরিমানা করা হয়েছে বৃহস্পতিবার ও শ্রক্রবার। এর মধ্যে ফায়ারওয়ে ফিজাতে দুই কাস্টমারকে মাস্ক না পরায় জরিমানা করায় এবং অন্য ক্রেতা ১০:২০ পর্যন্ত টেইকওয়ের জন্য অপেক্ষা ছিলেন। অপর প্রতিষ্ঠানের নাম হচ্ছে স্পাইস অন ইলফোর্ড। এদিকে শুক্রবার ইভা তার্কিস গ্রিল এবং মিজা বার কে ও দেরিতে সার্ভিসের জন্য জরিমানা করা হয়।

 

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close