ইংল্যান্ড

ব্রিটেনে গত ২৪ ঘন্টায় (বৃহস্পতিবার) দ্বিতীয় সর্বোচ্চ ১৭,৫৪০ জন আক্রান্ত : মৃত্যু ৭৭ জনের

ব্রিটেনে গত ২৪ ঘন্টায় (বৃহস্পতিবার) করোনায় নতুন করে ১৭,৫৪০ জন আক্রান্ত হয়েছেন। যা গত কালকের চেয়ে ৩০০০ বেশি। একই সাথে করোনা মহামারির শুরুর পর থেকে দ্বিতীয় সর্বোচ্চ সংখ্যক আক্রান্তের সংখ্যা। এর আগে গত রবিবার সর্বাধিক সংখ্যক ২২৯৬১ জন আক্রান্ত হয়েছিলেন। এদিকে করোনায় আক্রান্তের সাথে সাথে হাসপাতালে ভর্তির সংখ্যা বৃদ্ধি পেয়েছে।
আর গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে আরো ৭৭ জনের। এই সংখ্যাও গত তিন মাসের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ। গতকাল বুধবার ছিলো ৭০ জন, মঙ্গলবার ছিলো ৭৬ জন, সোমবার ছিলো ১৯ জন। মোট মৃতের সংখ্যা ৪২ হাজার ৫৯২ জন। এই মৃত্যুর পরিসংখ্যান আজ সকাল ৯ টা পর্যন্ত হাসপাতালে ও হাসপাতালের বাইরে করোনায় মৃতের সংখ্যা যুক্ত করা হয়েছে।

গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ১৭,৫৪০ জন। গতকাল বুধবার ছিলো ১৪১৬২ জন, মঙ্গলবার ছিলো ১৪,৫৪২ জন, সোমবার ছিলে ১২,৫৯৪ জন, রবিবার ছিলো ২২৯৬১ জন। আজ সকাল ৯টা পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৫ লাখ ৬১ হাজার ৮১৫ জন। (সূত্র বিবিসি)
এদিকে হাসপাতাল সূত্র জানিয়েছে গত ২৪ ঘন্টায় হাসপাতালে ৫৮ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ইংল্যান্ডে মৃত্যুবরণ করেছেন ৪৩ জন, স্কটল্যান্ডে ৫ জন, ওয়েলসে ও উত্তর আয়ারল্যান্ডে নতুন করে কোন মৃত্যুর খবর প্রকাশ করা হয়নি। এই হিসেব শুধুমাত্র হাসপাতালে মৃতের সংখ্যার।
ইংল্যান্ডের যে ৪৩ জন মৃত্যুবরণ করেছেন তাদের বয়স ৩২ থেকে ৯৯ বছর।

 

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close