বিনোদন

মাদকদ্রব্যসিহ অভিনেত্রী গ্রেপ্তার

ভারতীয় টেলিভিশনের অভিনেত্রী প্রীতিকা চৌহান। ‘সাবধান ইন্ডিয়া’ সিরিয়ালে অভিনয় করে ব্যাপক পরিচিতি পেয়েছেন তিনি। মাদক, ধর্ষণ, খুন, নির্যাতনের বিরুদ্ধে যে অভিনেত্রীকে টিভি পর্দায় সব সময় সোচ্চার দেখা গেছে, বাস্তব জীবনে তার চলন-ধরন ভিন্ন। গত শনিবার প্রীতিকা গ্রেপ্তার হয়েছেন মাদকসহ। মুম্বাইয়ের ভারসোভা এলাকা থেকে ফয়সাল নামে এক ব্যক্তিসহ তিনি গ্রেপ্তার হয়।

ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো’র (এনসিবি) বরাত দিয়ে দেশটির সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, প্রীতিকা ও ফয়সালের কাছে ৯৯ গ্রাম গাঁজা পাওয়া গেছে। গ্রেপ্তারের পর তাদের আদালতে হাজির করা হয়েছে।

‘সংকটমোচন মহাবলি হনুমান’ ধারাবাহিকে দেবী সরস্বতীর ভূমিকায় অভিনয় করেছেন প্রীতিকা চৌহান। এ ছাড়া ‘সিআইডি’র মতো জনপ্রিয় ধারাবাহিকে তিনি অভিনয় করেছেন।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে মাদক বিরোধী অভিযান শুরু করে এনসিবি। এখন পর্যন্ত প্রায় ২৪ জনকে গ্রেপ্তার করেছে তারা। এর আগে অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। পরবর্তী সময়ে জামিনে ছাড়া পান এই অভিনেত্রী। এছাড়া মাদক কাণ্ডে অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, রাকুল প্রীত সিং, সারা আলী খান, শ্রদ্ধা কাপুরকে জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close