টপ স্টোরিজধর্মসোনার বাংলাদেশ

২৪ ঘণ্টার মধ্যে ফ্রান্স দূতাবাস বন্ধে করে দেওয়ার দাবি হেফাজতে ইসলামের

বাংলাদেশে ফ্রান্সের দূতাবাস ২৪ ঘণ্টার মধ্যে বন্ধের দাবি জানিয়েছে হেফাজতে ইসলাম বাংলাদেশ। একইসঙ্গে ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল মাখোঁকে ক্ষমা চাওয়ারও দাবি জানানো হয়েছে। ফ্রান্সে মহানবী হযরত মোহাম্মদ (সা.)-এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে আজ সোমবার দুপুরে রাজধানীর শান্তিনগর মোড়ে এক সমাবেশে এই কথা বলেন হেফাজতে ইসলামের মহাসচিব মাওলানা জুনায়েদ বাবুনগরী।

এর আগে, হেফাজতের ফ্রান্স দূতাবাস ঘেরাও কর্মসূচির বিক্ষোভ মিছিলটি বায়তুল মোকাররম থেকে শুরু হয়ে শান্তিনগর মোড়ে এলে আইনশৃঙ্খলা বাহিনী বাধা দেয়। তবে মিছিলের অগ্রভাগে থাকা হেফাজত কর্মীরা পুলিশি ব্যারিকেড হটিয়ে মৌচাকের দিকে এগিয়ে যান। পরবর্তীতে হেফাজতের কেন্দ্রীয় নেতারা মাইকে নেতাকর্মীদের মিছিল নিয়ে শান্তিনগর মোড় পার না হওয়ার নির্দেশ দিলে তারা ফিরে আসেন।

সমাবেশে বাবুনগরী বলেন, ‘আমরা চাই আমাদের সরকার আরও ১০০ বছর থাকুক। কিন্তু আমাদের দাবি পূরণ করে ক্ষমতায় থাকতে হবে। সাংবাদিক, গোয়েন্দা বাহিনীর প্রতি শুকরিয়া আদায় করছি। আপনাদের কথা রক্ষা করে এখানেই থেমে গেলাম। প্রয়োজনে আগামী কর্মসূচিতে এখানে থামবো না। ফ্রান্সের দূতাবাসকে টুকরো টুকরো করিয়ে ছাড়বো, ইনশাল্লাহ।’

হেফাজতের পরবর্তী কর্মসূচি সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হবে বলে জানান বাবুনগরী।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close