খেলাধুলা

করোনায় আক্রান্ত কাজী সালাউদ্দিন

কয়েকদিন ধরে শরীরটা ভালো যাচ্ছিল না তার। কাশি হচ্ছিল বেশ। যে কারণে কাজী সালাউদ্দিন তার দীর্ঘদিনের সহকর্মী বাদল রায়কে শেষ বিদায় জানাতে বঙ্গবন্ধু স্টেডিয়ামে যেতে পারেননি। ঠান্ডা থাকায় আশঙ্কা করেছিলেন, করোনাভাইরাস না আবার হলো! সেই শঙ্কাই সত্যি হয়েছে। প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) টানা চতুর্থবারের সভাপতি।

মঙ্গলবার করোনা পরীক্ষার পর বুধবার রাতে পজিটিভ রিপোর্ট পেয়েছেন সালাউদ্দিন। তার করোনা আক্রান্তের খবর বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ।

৪ ডিসেম্বর কাতারের বিপক্ষে বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের ম্যাচ বাংলাদেশের। ম্যাচটি দেখতে কাতার যাওয়ার কথা সালাউদ্দিনের। কিন্তু করোনায় আক্রান্ত হওয়ায় তার যাওয়ার বিষয়টি এখন অনিশ্চিত হয়ে পড়েছে। সেখানে বিশ্বকাপের ম্যাচ দেখা ছাড়াও কাতারের সঙ্গে ‘সমঝোতা চুক্তি’ করার কথা ছিল।

করোনা পজিটিভ হওয়ার আগেই বাফুফে সভাপতি তার শারীরিক অবস্থা খারাপের কথা জানিয়েছিলেন সংবাদমাধ্যমকে। মঙ্গলবার বিকেলে বাফুফে ভবনে তিনি বলেছিলেন, ‘আমার শরীরটা ভালো যাচ্ছে না। করোনা পরীক্ষা করতে দিয়েছি। ফল এখনও হাতে পাইনি। শরীরের ওপর নির্ভর করবে কাতার যেতে পারবো কিনা।’

 

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Close